অনুষ্ঠিত হলো ওয়েবস্টার ইউনিভার্সিটি পার্টনারস মিট আপ

শিক্ষা, সহযোগিতা এবং বৈশ্বিক উন্নয়নের প্রতি শেয়ারিং পার্টনারশিপে ওয়েবস্টার ইউনিভার্সিটির মিট আপ প্রোগ্রাম আয়োজন করেন। ডিরেক্টর ফর ইন্টারন্যাশনাল অ্যাডমিশন অ্যান্ড ওভারসিস রিকোয়েন্টমেন্টএবং সৈয়দ জাহিদুন নবী। (Syed Zahidun Nabi, Associated (Director for overseas Recruitment)

সোমবার (৩ জুন) রাজধানীর গুলশান হোটেলে এ অনুষ্ঠানে এজেন্ট ছাড়া বিভিন্ন ইনস্টিটিউট শিক্ষক এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। এ আয়োজনটি সফল করার জন্য মূল্যবান শুধু একটি মিটয়াপের আয়োজন করে আন্তর্জাতিক শিক্ষাকে উৎসাহিত করার জন্য চলমান অঙ্গীকারের একটি প্রমাণ দেন তা নিয়ে আলোচনা করেন। ডিরেক্টর অফ ইন্টারন্যাশনাল অ্যাডমিনিস্ট্রেশন এন্ড বিজনেস ডেভেলপমেন্ট ব্লেরিনা পোলোভিনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পার্টনাদের মাঝে পুরস্কার বিতরণ করেন।(Ms Blerina Polovina Director of International Admission and Business Development)। সঙ্গে উপস্থিত ছিলেন পেন্টাগন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক অন্তু করিম (Antu Kareem Managing Director, Pentagon International Ltd).

 

এছাড়াও, ওয়েবস্টার ইউনিভার্সিটি সর্বদা একটি বিশ্বব্যাপী শিক্ষার পরিবেশ তৈরি করতে নিবেদিত হয়েছে যা শিক্ষার্থীদের দ্রুত পরিবর্তনশীল বিশ্বে নেতা হতে প্রস্তুত করে। এই মিশনে আমাদের অংশীদারিত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ, যা মহাদেশ জুড়ে নাগাল এবং প্রভাব প্রসারিত করতে সক্ষম করে।

এ ইউনিভার্সিটি একটি অন্যতম সেরা ইউনিভার্সিটি। মধ্যপ্রাচ্য, যুক্তরাষ্ট্রের ইউনিভার্সিটি গুলোর মধ্যে ২০২৪ এ ওয়েবস্টার ইউনিভার্সিটি ৩২ নাম্বার র‍্যাংকিং এ রয়েছে। এটি ১০০ বছরেরও বেশি পুরনো একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়। তারা ১৬০ টিরও বেশি প্রোগ্রাম অফার করছে শিক্ষার্থীদের।পাশাপাশি প্রতিনিয়ত বাংলাদেশি শিক্ষার্থীরা যুক্তরাষ্ট্রে উচ্চশিক্ষার জন্য যাচ্ছেন এবং সেই পথকে আরো সহজ করতে এবং সামনের দিন গুলোতে শিক্ষার্থীদের সংখ্যা বৃদ্ধি করতেই আজকের এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এছাড়াও অনুষ্ঠানটি আয়োজন করেন মোহাম্মদ গোলাম কাইফ,চিফ কডিনেটর ওয়েবসাইট সাপোর্ট টিম। (Md Golam Kaife , Chief Coordinator, Webster Support team .) অনুষ্ঠানের শেষে সবাই একই সাথে কেক কেটে অনুষ্ঠানটি সম্পন্ন করেন ওয়েবস্টার ইউনিভার্সিটি পার্টনারস মিট আপ অনুষ্ঠানটি।

Check Also

অর্থের বিনিময়ে দেখা যাবে সানাইকে

আলোচিত-সমালোচিত মডেল-অভিনেত্রী সানাই মাহবুব। প্রায়ই নিজের খোলামেলা ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে আলোচনায় আসেন …