একটি ঘুমন্ত শিশু, হাতে চার-পাচটি ব্যাগ : মানবতার দৃষ্টান্ত শাহীন অাহমেদ !

চারদীকে প্রচন্ড রৌদ্র।খুব একটা দরকার না পড়লে কেউ অার ঘর থেকে বের হচ্ছে।বছরে তীব্র তাপমাত্রা যাচ্ছে কয়দিন ধরে।ঠিক এমনি একটি সময় অাপনি যদি এসি গাড়ীতে বসে থাকেন অার ঠিক পাশেই দেখেন কেউ একজন বাইকের পিছনে বসে অাছে অার তার সাথে ছোট একটি ঘুমন্ত শিশু। অার হাতে চার -পাচটি ব্যাগ।এমন হতে পারে সামান্য এদিক ওদিক হলে বাচ্চাটি পড়ে যেতে পারে। হতে পারে ভয়াবহ দূর্ঘটনা।

ঠিক তখন অাপনি কি করবেন? তবে হ্যা অামাদের সমাজে এখনো মানবতা বেঁচে অাছে। অার সে মানবতার দৃষ্টান্ত দেখালেন কেরানীগঞ্জ উপজেলার চেয়ারম্যান শাহীন অাহমেদ।
গতকাল শুক্রবার বেলা ৩টার দিকে মোহাম্মদপুর বাস স্টান্ড’এর সামনে এমন ঘটনা ঘটে।
শাহীন অাহমেদ সাথে সাথে তা দেখে তার গাড়ীটি থেমে দিতে বলেন ড্রাইভারকে।এবং সাথে সাথে সে লোকটিকে বাচ্চাসহ তার গাড়ীটি উঠালেন। এবং জায়গা মতো তার বাসায় পৌঁছে দেন।লোকটি শাহীন অাহমেদ এর এমন মানবতা দেখে মুগ্ধ হয়ে যান।এবং শেষে তার পরিচয় পেয়ে তাকে ধন্যবাদ ও সালাম দিয়ে চলে যায়।

 

 

 

 

আরো পড়ুন: ঢাকা ২ এ শাহীন আহমেদের গনসংযোগ।

 

কয়েক মাস পরেই অনুষ্ঠিত হতে যাচ্ছে জাতীয় নির্বাচন । নির্বাচনকে সামনে রেখেই প্রতিটি নির্বাচনী এলাকার প্রার্থীরা নির্বাচনী প্রচারনা শুরু করেছেন। তেমনি ভাবে পিছিয়ে নেই ঢাকা ২ এর আগামী নির্বাচনে নৌকা মার্কার মনোনয়নের দৌড়ে এগিয়ে থাকা প্রার্থী শাহীন আহমেদ।

আজ   ঢাকা ২ এর বিভিন্ন স্তরের নেতা-কমীদের সাথে নিয়ে  ঢাকা ২ আসনের অন্তগর্ত কিছু এলাকায় গনসংযোগ করেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান এবং ঢাকা ২ এ আগামী নির্বাচনে নৌকা মার্কার মনোনয়ন প্রার্থী জনাব শাহীন আহমেদ। এ সময় তিনি শেখ হাসিনা সরকারের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরেন। এবং উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেবার জন্য সবাইকে আহব্বান করেন।

 

শাহীন আহমেদ বলেন, শেখ হাসিনার সরকার উন্নয়ন বান্ধব সরকার। শেখ হাসিনার সরকার উন্নয়ন করছে এবং সরকার তার দেয়া সকল প্রতিশ্রুতি আস্তে আস্তে বাস্তবায়ন করছে। দেশের উন্নয়ন অব্যহত রাখতে চাইলে আগামী নির্বাচনে ও আপনারা নৌকা মার্কায় একটি করে ভোট দিবেন। আর আমি আগামী নির্বাচনে ঢাকা ২ থেকে মনোনয়ন প্রত্যাশী। সবাই আমার জন্য দোয়া করবেন। দল আমাকে মনোনয়ন দিলে আমি নৌকা মার্কাকে বিজয়ী করে আনবোই ইন সা আল্লাহ। আমি আপনাদের সেবা করতে সর্বদা প্রস্তুত আছি।

 

এ সময় শাহীন আহমেদ আরো বলেন , আপনারা দেখছেন একজন উপজেলা চেয়ারম্যান হিসাবে বিদ্যুৎ ও জ্বালানী প্রতিমন্ত্রী জনাব নসরুল হামিদ বিপু ভাইয়ের স্বপ্ন এবং নির্দেশনা মোতাবেক, কেরানীগঞ্জকে একটি আধুনিক নগরী হিসাবে গড়ে তোলার লক্ষে আমি আমার সর্বোচ্চ দিয়ে সব সময় কাজ করে যাচ্ছি।  আমি যদি মনোনয়ন পেয়ে ঢাকা ২ থেকে আগামীতে নির্বাচিত হই, ইন সা আল্লাহ মাদক সমস্যার সমাধান, রাস্তাঘাট সংস্কার ও নির্মান, এবং বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের মাধ্যমে ঢাকা ২ এর সর্বোচ্চ উন্নয়নের চেষ্টা করবো।

 

 

উল্লেখ্য আগামী নির্বাচনে তৃণমূলের জনপ্রিয় প্রার্থীকেই মনোনয়ন দিবেন আওয়ামীলীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ।এমন বক্তব্যের পর ঢাকা ২ নির্বাচনী মাঠে ময়দানে ছুটে বেরাচ্ছেন তরুন নেতা শাহীন আহমেদ। দলের মনোনয়ন পাবার প্রত্যাশা করে প্রতিদিন ই ঢাকা ২ এর বিভিন্ন স্থানে নৌকা মার্কার পক্ষে ব্যাপক প্রচার চালাচ্ছেন এবং নৌকা মার্কায় ভোট চাইছে তিনি।

এদিকে খোজ নিয়ে জানা গেছে ঢাকা ২ এর নৌকা মার্কার   মনোনয়ন প্রত্যাশী অপরজন এবং বর্তমান খাদ্য মন্ত্রী কামরুল ইসলামের লোকজন প্রায় ই শাহীন আহমেদের সমর্থকদের উপর হামলা করে। এমন কি প্রশাসন ও কামরুল ইসলামের পক্ষ নিয়ে শাহীন আহমেদের লোক জনের উপর নানা রকম হামলা মামলা করে থাকে বলে জানা গেছে। তবুও বিন্দু মাত্র দমে নি শাহীন আহমেদ । সকল প্রকার বাধা বিপত্তি পিছনে ফেলে তিনি ঢাকা ২ এ নৌকার মনোনয়ন পাবার জন্য দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন

 

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে-দখলকৃত-বাড়ি-ফিরে-পেল-ভুক্তভোগী-পরিবার

কেরানীগঞ্জে আব্বা বাহিনীর বাড়ি দখল,১০মাস পর বাড়িতে ঢুকলো দম্পতি

ঢাকার কেরানীগঞ্জে আলোচিত আব্বা বাহিনীর হাতে দখল হওয়ার ১০ মাস পরে ঢাকা জেলা পুলিশ সুপারের …

error: Content is protected !!