টানা তৃতীয়বার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পথে শাহীন আহমেদ

কেরানীগঞ্জ উপজেলা থেকে টানা তৃতীয়বার উপজেলা চেয়ারম্যান নির্বাচত হওয়ার অপেক্ষায় বর্তমান উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ।

কেরানীগঞ্জের ব্যাপক উন্নয়ন ই তার আগামী নির্বাচনে মূল শক্তি। বিগত ১০ বছরে তিনি ঢাকা ৩ আসনের সংসদ সদস্য বিদ্যুৎ ও জ্বালানী প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপুর নির্দেশনা মোতাবেক কেরানীগঞ্জের যে ব্যাপক পরিবর্তন করেছেন তা বলার অপেক্ষা রাখে না। গেল ১০ বছরে কেরানীগঞ্জের যা উন্নয়ন হয়েছে এর আগে কখনো তা হয়নি। শাহীন আহমেদ কেরানীগঞ্জকে একটি মডেল শহর হিসাবে গড়ে তুলেছেন। বিশেষ করে শিক্ষা খাতে কেরানীগঞ্জে ব্যাপক পরিবর্তন ঘটিয়েছেন তিনি। এ কারনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে দুই দুইবার গ্রহন করেছেন শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান পদক।

স্থানীয় তরুন প্রজন্মের ভোটারদের সাথে কথা বললে তারা নিউজ ঢাকাকে জানান, শাহীন আহমেদ সব কাজে , সব জায়গায় তরুনদের প্রাধান্যদেন। তাই আমরা তরুনরা এক বাক্যেই শাহীন ভাইকে আবার উপজেলা চেয়ারম্যান হিসাবে দেখতে চাই।

এলাকার বয়জেষ্ঠ সিনিয়র আওয়ামীলীগ নেতারা বলেন, শাহীন আহমেদ কেরানীগঞ্জ আওয়ামলীগকে সংগঠিত করতে সেই সকাল থেকে রাত অব্দি ক্লান্তিহীন ভাবে কাজ করে গেছেন। বিপু ভাইয়ের নির্দেশনা মতো তিনি কেরানীগঞ্জ আওয়ামলীগকে একটি শক্তিশালী ও সংগঠতিত সংগঠনে পরিনিত করেছেন। বর্তমানে কেরানীগঞ্জ প্রতিটি পাড়া মহল্লা আওয়ামলীগীর ঘাটিতে পরিনিত হয়েছে। তাই আমরা ও চাই শাহীন আহমেদ আবারো উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হোক।

উপজেলা নির্বাচন নিয়ে ইস্পাহানী বিশ্ব বিদ্যালয়ের এক ছাত্রকে প্রশ্ন করতেই সে উত্তর দেয়, সময় যখন তারুণ্যের কেরানীগঞ্জ আবারো শাহীনের।

সরজমীনে কেরানীগঞ্জের বিভিন্ন ইউনিয়ন ঘুরে দেখা যায়, সকল শ্রেনী পেশার মানুষ এক বাক্যই দাবী করে, কেরানীগঞ্জ থেকে আবারো শাহীন আহমেদকে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করা হোক।

উল্লেখ্য, গত একাদশ সংসদ নির্বাচনে ঢাকা ২ আসন  থেকে মনোনয়নের প্রত্যাশী ছিলেন শাহীন আহমেদ। তৃনমূলের অন্যতম চাওয়া ছিলো তাকে যেন ঢাকা ২ আসন থেকে মনোনয়ন দেয়া হয়। হাই কমান্ড ঢাকা ২ আসন থেকে তাকে মনোনয়ন না দিলেও বিন্দু মাত্র বিচলিত  হন নি বা ভেঙে পরেন নি তিনি। হাইকমান্ডের সিদ্ধান্ত হাসিমুখে মেনে নিয়ে কেরানীগঞ্জ থেকে মনোনীত প্রার্থীদের পক্ষেই কাজ করে গেছেন। সকাল বিকাল পরিশ্রম করে বিপুল ভোটে নৌকার বিজয় সুনিশ্চিত করেছেন। তাই কেরানীগঞ্জের আওয়ামীলীগ সহ সর্বস্তরের মানুষের আবারো চাওয়া শাহীন আহমেদ কে পুনারয় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করা হোক।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাচ্ছে ১৫ গৃহহীন পরিবার

দেশে একজন মানুষও গৃহহীন থাকবে না’ মুজিবর্বষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে আশ্রয়ণ প্রকল্পরে আওতায় …

error: Content is protected !!