মাদক ব্যবসায়ী

কেরানীগঞ্জে ইয়াবা টেবলেটসহ দুই মাদক ব্যবসায়ী আটক

কেরানীগঞ্জে আট হাজার পিস ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী আটক করেছে ঢাকা জেলা দক্ষিন গোয়েন্দা (ডিবি) পুলিশ। গতকাল সোমবার দুপুরে কেরানীগঞ্জ মডেল থানার জনি টাওয়ার এলাকা থেকে তাদের আটক করা হয়।

ডিবি পুলিশের সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কেরানীগঞ্জ মডেল থানাধীন জিনজিরা জনি টাওয়ারের সামনে থেকে দুজনকে আটক করা হয়। এ সময় তাদের সাথে থাকা একটি প্লাষ্টিকের বাজরের ব্যাগে প্লাষ্টিকের টিফিন বক্সের ভিতর পলেথিনের জিপারের মধ্যে রক্ষিত ছিলো।


ঢাকা জেলা দক্ষিন ডিবি অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম পিপিএম এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক নাজমুল হাসান, এস আই নুরুল হুদা, এস আই কাজি এনায়েত হোসেন এ অভিযান পরিচালনা করা হয়। আটককৃতরা হচ্ছে:  চট্রগ্রাম জেলার সাতকানিয়া থানার মাহালিয়া গ্রামের মৃত আহাম্মেদ সৈয়দ এর ছেলে ওহিদুল ইসলাম(২২) অপরজন কাউসার আকন (৩২) পিতাঃ রফিক আকন এর বাড়ি লোহজং থানার আটিগাও বলে যানা যায়।

ঢাকা জেলা দক্ষিন ডিবি অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম পিপিএম জানান, আটককৃত  মাদক ব্যবসায়ী রা  চট্টগ্রাম থেকে কেরানীগঞ্জে ডিলারদের কাছে বিক্রির উদ্দেশ্যে ইয়াবা গুলো নিয়ে এসেছে বলে জানা যায়। এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানায় মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।

 

নিউজ ঢাকা ২৪

আরো পড়ুন: বি.এনপি রাজনৈতিক ভাবে দেউলিয়া…।

 

খাদ্যমন্ত্রী এ্যাড.মোঃ কামরুল ইসলাম বলেছেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার আগে দেশে কতোটুকু উন্নয়ন হয়েছে আর আসার পরে কতোটুকু উন্নয়ন করেছে তার বিচার সাধারন জনগন ভোটের মাধ্যমে এবার হিসাব নিকাশ কষবে ।

একটা সরকারের পক্ষে জনগনের ১৬ আনা আশা পূরন করা সম্ভব নয়। আমি এ এলাকায় আপনাদের ১৬ আনা দিতে পারি নাই । আামার অনেক ভুল ত্রুটি আছে তা আমি স্বীকার করি। ভুল মানুষই করে, ভুল হয় না শয়তানের/ ফেরেস্তার। আমি আপনাদের কেরানীগঞ্জের দায়িত্ব নেয়ার পরে এ এলাকার প্রতিটি স্কুল-কলেজ মাদ্রাসায় নতুন ভবন করেছি। রাস্তা ঘাটের উন্নয়ন করার চেষ্টা করেছি। বর্তমানেও ১২০ কোটি টাকার রাস্তার কাজ সাভার-কেরানীগঞ্জে চলমান আছে। কেরানীগঞ্জে মাননীয় প্রধানমন্ত্রী শাক্তা মডেল হাই স্কুল এবং ইস্পাহানী কলেজকে জাতীয়করন করেছেন। কেরানীগঞ্জের সবগুলো মাঠ আমরা খেলার উপযুক্ত করেছি।

বিস্তারিত পড়তে ক্লিক করুন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ঢাকা জেলা পুলিশ

ঢাকা জেলা পুলিশের উদ্দ্যোগে দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার বিতরন

ঢাকার কেরানীগঞ্জে পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার হিসাবে …

24 comments

  1. Hello, i think that i saw you visited my blog thus i came to “return the favor”.I am trying to find things to improve my site!I suppose its ok to use a few of your ideas!!

  2. I have been surfing online more than three hours today,
    yet I never found any interesting article like yours.
    It’s pretty worth enough for me. In my view, if all site owners and bloggers made good content as you did,
    the internet will be much more useful than ever before.

  3. Yes! Finally someone writes about adreamoftrains web hosting.
    adreamoftrains best web hosting sites

  4. tadalafil liquid – tadalafil online pharmacy generic tadalafil 20mg

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!