ছাত্রলীগ

দেশ রত্নের পছন্দের প্রার্থীর পক্ষে কাজ করবে ছাত্রলীগ

আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করতে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানিয়েছেন ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি মো. সাইদুল ইসলাম।

আজ বিকালে একান্ত সাক্ষাৎকারে তিনি এ কথা বলেন।

সাক্ষাৎকারে ছাত্রলীগ নেতা মো. সাইদুল ইসলাম বলেন, ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের প্রতিটি ইউনিট নৌকা মার্কার পক্ষে কাজ করবে। নির্বাচনে জননেত্রী যাকে প্রার্থী করবে তার পক্ষে ছাত্রলীগের সবাইকে কাজ করতে হবে। শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরতে কাজ করছে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ। এমনকি বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কর্মকাণ্ড সম্পর্কে সবাইকে সজাগ করার দায়িত্ব ছাত্রলীগ পালন করবে।

আরো বলেন, শেখ হাসিনা ১৯৯৭ সাল থেকে এ পর্যন্ত আন্তর্জাতিক পর্যায়ে নানা পুরস্কার ও পদক অর্জন করেছেন। জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবিলায় জাতিসংঘের পরিবেশ বিষয়ক সর্বোচ্চ পুরস্কার ‘চ্যাম্পিয়ন অব দ্য আর্থ’ এবং ডিজিটাল বাংলাদেশ গঠন ও তথ্যপ্রযুক্তির উন্নয়নে বিশেষ অবদানের জন্য জাতিসংঘ ‘আইসিটি টেকসই উন্নয়ন পুরস্কার’ লাভ করেছেন। ২০১৫ সালে জাতিসংঘের ৭০তম অধিবেশনে তাঁর হাতে এই পুরস্কার তুলে দেওয়া হয়। ২০১৪ সালে জাতিসংঘের সাউথ-সাউথ কো-অপারেশন ভিশনারি অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছেন তিনি। ওই বছর ২১ নভেম্বর যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটন ডিসিতে ‘গ্লোবাল সাউথ ডেভেলপমেন্ট এক্সপো’ (জিএসএসডি এক্সপো)-এর সমাপনী উৎসবে প্রধানমন্ত্রীর পক্ষে এ অ্যাওয়ার্ড গ্রহণ করেছেন তাঁর তথ্য ও প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

তিনি আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। ছাত্রলীগ পরিবারের সবাইকে ঐক্যবদ্ধভাবে সব অশুভ শক্তির মোকাবিলা করতে হবে। ৭১-এর পরাজিত শক্তিরা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে দেশের স্বাধীনতা ও স্বপ্নকে হত্যা করতে চেয়েছিল। শেখ হাসিনা জীবিত রয়েছেন। তিনিই তাঁর পিতার স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার জন্য চেষ্টা করে যাচ্ছেন। তাঁর নেতৃত্ব বাংলাদেশকে বিশ্বের দরবারে উচ্চ আসনে অধিষ্ঠিত করেছে।

 

আরো পড়ুন: কেরানীগঞ্জে ভুয়া পুলিশ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

দুর্গাপুর উপজেলা আ.লীগের উদ্যোগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত

পলাশ সাহা, নেত্রকোনা (দুর্গাপুর) প্রতিনিধিঃ আওয়ামীলীগের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন উপলক্ষে নেত্রকোনার দুর্গাপুরে নানা আয়োজনে …

20 comments

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!