বাঘাপুর স্কুল এন্ড কলেজ

রিয়াদে বাঘাপুর স্কুল এন্ড কলেজ প্রাক্তন ছাত্র সংসদের উদ্দ্যোগে সাংস্কৃতিক সন্ধ্যা আয়োজিত

সৌদি আরবের রিয়াদে বঘাপুর স্কুল এন্ড কলেজ প্রাত্তন ছাত্র সংসদের আয়োজনে তরুণদের অংশ গ্রহন করার লক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়েছে।

স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে প্রাত্তন ছাত্র সংসদের সদস্য আল মামুনের সভাপতিত্বে -সফিকুল ইসলামের সঞ্চলানয় – প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন শাওন মহসিন খান- বিশেষ আলোচনা করেন মহিউদ্দিন মাহী –যথা ক্রমে আলোচনা করেন-মোহাম্মাদ দেলোয়ার – মোহাম্মাদ হিমেল – মোহাম্মাদ ফিরোজ –নজরুল ইসলাম – , শুভাকাঙ্ক্ষী’গন যথাক্রমে আলোচনায় অংশগ্রহণ করেন বাদল মোল্লা- মোহাম্মাদ মিন্টু সহ অনেকে।

আলোচনা শেষে তরুন প্রজন্ম বাঘাপুর স্কুল এন্ড কলেজ প্রাত্তন ছাত্র সংসদের সাথে কাজ করার জন্য অঙ্গীকার বদ্ধ হন, এবং বিভিন্ন স্কুলের তরুন’রা সংসদের কর্মকান্ড উপলব্ধি করে বাঘাপুর স্কুল এন্ড কলেজ প্রাক্তন ছাত্র সংসদে নিবন্ধিত সংসস্য হতে আগ্রহ প্রকাশ করেন ও নিজ নিজ স্কুলকলেজ এর জন্য কিছু করনীয় অনুভব করেন।
এ সময় উপস্থিত ছিলেন প্রাত্তন ছাত্র সংসদের সিনিয়ার সদস্য বৃন্দরা ও বিভিন্ন স্কুলের প্রাত্তন ছাত্ররা।

শাওন মহসিন খান।

সৌদি আরব প্রতিনিধি।

নিউজ ঢাকা  ২৪।

আরো পড়ুন: পুলিশের ডি.আই.জি:

 

পুলিশ ও হাবিবুর রহমান এই দুটি নামের মাঝে নেই যেন কোনো পার্থক্য বিদ্যমান । পুলিশের এই স্বনামধন্য কর্মকর্তার হাত ধরে পুলিশ এগিয়ে গেছে অনেক দূর। আধুনিক ও জনবান্ধব এই পুলিশ কর্মকর্তা হাবিবুর রহমান পুলিশ বাহিনীর সকল সুবিধা ,অসুবিধা সকল কিছুতেই তীক্ষ্ণ নজর রাখেন ।

নিজ বাহিনীর কল্যানে এই জনপ্রিয় পুলিশ অফিসারের উদ্যোগে একের পর এক পুলিশের নানা সমস্যার নিরসন হয়েছে, দেশের আইন শৃঙ্খলা রক্ষায় শান্তির শপথে বলীয়ান যে পুলিশ সদস্যরা দিনরাত দেশের জন্য কাজ করতে গিয়ে শহীদ হচ্ছেন , মৃত্যু বরণ করছেন তাঁদের লাশ প্রিয়জনের কাছে পৌঁছে দেওয়ার জন্য ইতিপূর্বে ছিলোনা তেমন কোন পরিবহন সুবিধা ডিআইজি হাবিবুর রহমানের উদ্যোগে অবসান ঘটলো সেই সমস্যারও।
কিছুদিন আগে পুলিশ মহাপরিদর্শক (IGP) ডঃ মোহাম্মদ জাবেদ পাটোয়ারী ও ডিআইজি হাবিবুর রহমানের কাছে কনকর্ড গ্রূপের চেয়ারম্যান পুলিশকে এই লাশবাহী গাড়িটি হস্তান্তর করেছেন এ সময় পুলিশের আরো বিভিন্ন শাখার উচ্চপদস্থ কর্মকর্তাগণও উপস্থিত ছিলেন ।
সংক্ষেপে জেনে নিন হাবিবুর রহমানের কিছু পুলিশ কল্যাণ মুখী কর্মকান্ড
১) মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হাবিবুর রহমানের একান্ত উদ্যোগে মহান মুক্তিযুদ্ধে পুলিশের অবদানকে স্মরণীয় ও চিরস্থায়ী করে রাখতে রাজারবাগে নির্মাণ করা হয় পুলিশ মুক্তিযুদ্ধ জাদুঘর, জাদুঘরটির প্রতিষ্ঠাতা সভাপতি তিনি।
২)শিক্ষানুরাগী এই অফিসার ডিসি হেডকোয়াটার্স হিসেবে দায়িত্ব পালন ক
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বিচ্ছিন্ন কয়েকটি ঘটনার মধ্য দিয়ে কেরানীগঞ্জে শেষ হলো ইউপি নির্বাচন

কয়েকটি বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে ঢাকার কেরানীগঞ্জে শেষ হলো তৃতীয় ধাপের ইউপি নির্বাচন ২০২১। তৃতীয় …

One comment

  1. I really like what you guys tend to be up too. This type of clever
    work and exposure! Keep up the terrific works guys I’ve incorporated you
    guys to my personal blogroll.

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!