করোনা পরিস্থিতির অবনতিতে জবির সেমিস্টার পরীক্ষা স্থগিত ঘোষণা

জবি প্রতিনিধি: আগামী ১০ আগষ্ট থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) সেমিস্টার ফাইনাল পরীক্ষা শুরু হবার কথা থাকলেও তা স্থগিত ঘোষণা করা হয়েছে। করোনা ভাইরাসের সংক্রমণ আশঙ্কাজনক হারে বৃদ্ধি পাওয়ায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে সোমবার এক জরুরি মিটিং শেষে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক জানিয়েছেন।

তিনি বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ ভয়াবহ আকার ধারণ করার কারণে আমরা জরুরি সভা ডেকে শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষার কথা বিবেচনা করে পূর্ব নির্ধারিত বিশ্ববিদ্যালয়ের সেমিস্টার ফাইনাল পরীক্ষা স্থগিত করা হয়েছে। এবং পরীক্ষার পরবর্তী তারিখ পরীক্ষা শুরু হওয়ার চার সপ্তাহ আগে জানিয়ে দেয়া হবে।

পরীক্ষার ফি সংক্রান্ত বিষয়ে তিনি বলেন, এটা নিয়ে কোন চাপ নেই শিক্ষার্থীদের। পরবর্তী তারিখ ঘোষণার আগ পর্যন্ত শিক্ষার্থীরা ফি জমা দিতে পারবে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. রবীন্দ্রনাথ মন্ডল বলেন, কোভিড- ১৯ এর পরিস্থিতি বাজে আকার ধারণ করায় আগামী ১০ আগস্ট থেকে যেসব পরীক্ষা শুরু হবার কথা ছিল তা স্থগিত করা হয়েছে।দেশের উদ্ভূত পরিস্থিতিতে এখন পরীক্ষা নেয়া সম্ভব না। এখন গ্রামেগঞ্জেও করোনা পরিস্থিতি বাজে আকার ধারণ করেছে।তাই সার্বিকভাবে বিবেচনা করেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বাস্তায় চেয়ারম্যান প্রার্থী জিন্নাহকে কারন দর্শানোর নোটিশ

আগামী ২৮ নভেম্বর কেরানীগঞ্জে অনুষ্ঠিত হতে যাচ্ছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। কোন প্রার্থী না থাকায় ইতি …

error: Content is protected !!