ভূরুঙ্গামারীতে শিক্ষকের নির্যাতনের শিকার কওমি মাদ্রাসার ছাত্র

নিজস্ব প্রতিবেদক: কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় এক মাদ্রাসা ছাত্রকে নির্যাতনের অভিযোগ উঠেছে ওই মাদ্রাসার এক শিক্ষকের বিরুদ্ধে। গত ২৭মার্চ (শনিবার) ভূরুঙ্গামারীর পাথরডুবি ইউনিয়নের ঢেবঢেবী বাজার কিসমত কুলছুম কওমি মাদ্রাসার শিক্ষক আবু সাঈদের হাতে নির্মম নির্যাতনের শিকার হন কোমলমতি মাদ্রাসা ছাত্র লাল মিয়া।

আতঙ্কে লাল মিয়া তার পরিবারকে তাৎক্ষণিকভাবে বিষয়টি না জানালেও গতকাল (সোমবার) মারধরের ভিডিও ভাইরাল হলে বিষয়টি সবার নজরে আসে।

জানা যায়, গত ২৭ মার্চ (শনিবার) বাড়ির কাজ সঠিকভাবে দিতে না পারায় শিক্ষক আবু সাঈদ বেধড়ক পিটুনি দেয় শিশু ছাত্র লাল মিয়াকে।

ভুক্তভোগী শিক্ষার্থীর পরিবার জানায়, শিশুটি ভয়ে তার পরিবারকেও মারধরের বিষয়টি জানায়নি।পরিবারের সদস্যরা ভিডিও দেখার পর জানতে পারে ব্যাপারটি।

গতকাল ভূরুঙ্গামারী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার লাল মিয়াকে নির্যাতনের সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করলে মুহূর্তেই সেটি ভাইরাল হয়ে যায়।

এদিকে এ ঘটনাকে ঘিরে ওই মাদ্রাসা শিক্ষকের প্রতি ক্ষোভ প্রকাশ করে তার যথাযথ শাস্তির দাবি জানিয়েছে ভুক্তভোগী শিক্ষার্থীর পরিবার ও এলাকাবাসী।

মাদ্রাসা কর্তৃপক্ষের সাথে কথা বলে জানা যায়,ভিডিও দেখার পর তারা অভিযুক্ত শিক্ষক আবু সাঈদকে বহিষ্কার করেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে ইউপি নির্বাচনে নৌকার মাঝি হলেন যারা

নির্বাচন কমিশনের ঘোষিত তফশীল অনুযায়ী আগামী ২৮ শে নভেম্বর (তৃতীয় ধাপে) নাটোরের লালপুর উপজেলার ১০ …

error: Content is protected !!