বাঘাপুর স্কুল এন্ড কলেজ

বাঘাপুর স্কুল এন্ড কলেজ প্রাক্তন ছাত্র সংসদ কর্তৃক শীত বস্ত্র বিতরণ

মানবতার কল্যাণে সারা দিতে ২০১৭ সালে গঠিত হয়েছিল “বাঘাপুর স্কুল এন্ড কলেজ প্রাক্তন ছাত্র সংসদ “।

মুক্তিযুদ্ধের চেতনাকে ধারন করে মানবতার কল্যাণে কাজ করার প্রত্যয় নিয়ে হাটি হাটি পা করে এগিয়ে যাচ্ছে ছাত্র সংসদ। সেই ধারাবাহিকতা বজায় রেখে সংস্থার নিজস্ব তহবিল থেকে অসহায় শীতার্ত মানুষের মধ্যে ২ শতাধিক চাদর বিতরণ করা হয়।

প্রতিষ্ঠার পর থেকে দেশের বিভিন্ন প্রকৃতিক দুর্যোগে বিভিন্ন জেলায় এই পর্যন্ত প্রায় ১০ লক্ষ টাকার আর্থিক সাহায্য করেছে সংস্থাটি।

বাঘাপুর স্কুল এন্ড কলেজ প্রাক্তন ছাত্র সংসদের উপদেষ্টা জনাব আলি হোসেন নিউজ ঢাকা ২৪ ডটকম কে বলেন, ইউরোপ, আমেরিকা,মধ্যপ্রাচ্য সহ বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত আমাদের সদস্যরাই ছাত্র সংসদের মুল চালিকাশক্তি। আমাদের ফান্ড সংগ্রহের কাজ মুলত তারাই করে থাকেন। দেশবাসীর সহযোগীতা পেলে আমরা জনকল্যাণে আরো অনেক কাজ করতে চাই।

মোহাম্মদ উল্লাহ মাহমুদ।

সিনিয়র রিপোর্টার।

 

Read more: KIdne

 

শুদ্ধভাবে জাতীয় সংগীত পরিবেশনা একটি নাগরিক দায়িত্ব, দেশপ্রেমে উদ্ধুদ্ধ হয়ে শুদ্ধভাবে বাংলাদেশের জাতীয় সংগীত পরিবেশন প্রতিটি সুনাগরিকের দায়িত্ব।

নিয়মিত সঠিক চর্চার মাধ্যমে এই শুদ্ধতা অব্যাহত রাখতে হবে। আজ বাংলাদেশ শিল্পকলা একাডেমী প্রাঙ্গণে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বাংলাদেশ শিল্পকলা একাডেমীর মহা পরিচালক জনাব লিয়াকত আলী লাকী ঢাকা জেলা প্রশাসন আয়োজিত শুদ্ধভাবে জাতীয় সংগীতের পরিবেশনা প্রতিযোগিতায় ঢালা জেলা ও মেট্রোপলিটন এলাকার বিভিন্ন স্কুল ও কলেজ অংশগ্রহণ করে।

প্রতিযোগীতায় উচ্চমাধ্যমিক পর্যায় জেলার প্রথম হয়েছে কেরানীগঞ্জের ঐতিহ্যবাহী ইস্পাহানী বিশ্ববিদ্যালয় কলেজ। এবং মাধ্যমিক পর্যায় ঢাকা জেলার তৃতীয় হয়েছে কেরানীগঞ্জের আরেক স্কুল তালেপুর আদর্শ উচ্চ বিদ্যালয়। বিজয়ীদের মাঝে পুরস্কার ও সনদপত্র তোলেদেন শিল্পকলা একাডেমীর মহাপরিচালক জনাব লিয়াকত আলী লাকী। এসময় তিনি শুদ্ধভাবে জাতীয় সংগীত পরিবেশনায় চর্চার উপর গুরুত্ব আরোপ করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

একাধিক বার উচ্ছেদের পরেও অবাধে চলছে ঢাকা কেন্দ্রীয় কারাগারের আশে পাশে অবৈধ ইটভাটা

রাজধানী ঢাকার কেরানীগঞ্জে তেঘরিয়া ইউনিয়নের রাজেন্দ্রপুর এলাকায় অবস্থিত ঢাকা কেন্দ্রীয় কারাগারের চার পাশ ঘিড়ে রয়েছে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!