কুবি কর্মকর্তা পরিষদ নির্বাচনে তাহের-লতিফ নির্বাচিত

 

আসাদুজ্জামান রাব্বি, কুবি প্রতিনিধিঃকুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) কর্মকর্তা পরিষদ নির্বাচন ২০২১-এর ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন অর্থ ও হিসাব দপ্তরের মো. আবু তাহের এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন প্রকৌশল দপ্তরের আব্দুল লতিফ।

বৃহস্পতিবার (১ এপ্রিল) সন্ধ্যায় এ নির্বাচনের ফল ঘোষণা করা হয়।

নির্বাচনে ৩ ভোটের ব্যবধানে পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরের মোহাম্মদ নুরুল করিম চৌধুরীকে হারিয়ে ৪৮ ভোট পেয়ে সভাপতি পদে জয়ী হন অর্থ ও হিসাব দপ্তরের মো. আবু তাহের। অন্যদিকে, ১১ ভোটের ব্যবধানে রেজিস্ট্রার দপ্তরের মো. জাকির হোসেনকে হারিয়ে ৫২ ভোট পেয়ে প্রকৌশল দপ্তরের আব্দুল লতিফ সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন।

নির্বাচিত অন্যান্যরা হলেন সহ সভাপতি- এস.এম শহিদুল হাসান ও মুহাম্মদ জিল্লুল হাসান, যুগ্ম সম্পাদক মো: আখতার হোসেন ও মোঃ সালেহ আহমেদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ এরশাদুল আলম, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ময়নাল হোসেন, দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ রায়হানুল ইসলাম, ক্রীড়া, সাংস্কৃতিক ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোহাম্মদ শাহ আলম খান।

এছাড়াও কার্যকরী সদস্য পদে জিনাত আমান, বিপলব মজুমদার, আব্দুল্লাহ-আল-মামুন, মো. মিজানুর রহমান ও ড. এ. কে. এম. হেলাল মোর্শেদ নির্বাচিত হয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মেধাবৃত্তি পাবেন জবির স্নাতক প্রথম বর্ষের শিক্ষার্থীরা

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বৃত্তি নীতিমালা-২০১৩ এর আলোকে স্নাতক প্রথম বর্ষে অধ্যয়নরত (২০১৯-২০ সেশন) ছাত্র-ছাত্রীদের …

error: Content is protected !!