দ্বিতীয় দিনের মতো উত্তাল ইবি

 

পল্লব সিয়াম, ইবি প্রতিনিধি: দ্বিতীয় দিনের মতো বিশ্ববিদ্যালয়ের বন্ধ ক্যাম্পাস এবং আবাসিক হল খুলে দেয়ার দাবিতে ডায়না চত্বরে মানববন্ধন ও বিক্ষোভ অব্যাহত রেখেছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা। সোমবার বিশ্ববিদ্যালয়ের ডায়না চত্বর থেকে এ বিক্ষোভ মিছিল বের করে শিক্ষার্থীরা। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু হলের সামনে এসে অবস্থান নেয়।

এসময় শিক্ষার্থীদের ‘প্রশাসনের প্রহসন মানিনা মানবোনা’, ‘হল কেন বন্ধ প্রশাসন জবাব চাই’, ‘শিক্ষকরা ভিতরে, আমরা কেন বাহিরে?’ সহ নানা শ্লোগান দিতে দেখা গেছে।

আজ সোমবার (২২ ফেব্রুয়ারি) সকাল ১১টায় দ্বিতীয় দিনের মতো ক্যাম্পাস এবং আবাসিক হল খুলে দেওয়ার দাবিতে বিক্ষোভ মিছিল নিয়ে বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু হলের সামনে এসে অবস্থান নিয়েছে। আন্দোলন চলতেছে…

উল্লেখ্য, গতকাল রবিবার একই দাবিতে ক্যাম্পাসের বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল শেষে ভিসির বাসভবনের সামনে অবস্থান কর্মসূচি পালন করেন বিশ্ববিদ্যালয়টির শিক্ষার্থীরা।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বশেফমুবিপ্রবি’র কোষাধ্যক্ষ পদে অতিরিক্ত সচিব নিয়োগে কুবি শিক্ষক সমিতির নিন্দা

কুবি প্রতিনিধি: বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ পদে একজন অতিরিক্ত সচিবকে …

error: Content is protected !!