বরই খাওয়ানোর প্রলোভন দেখিয়ে মোংলায় শিশুকে বলাৎকার

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ-বাগেরহাটের মোংলায় বরই খাওয়ানোর প্রলোভন দেখিয়ে প্রতিবেশী এক শিশুকে বলাৎকারের ঘটনায় ধর্ষককে আটক করেছে পুলিশ। এ ঘটনায় থানায় ধর্ষণ মামলা দায়ের হয়েছে।

মোংলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরী জানান, মোংলার সুন্দরবন ইউনিয়নের আগা বুড়বুড়িয়া গ্রামের বাসিন্দা জাহিদ শেখ (৪৫) বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে প্রতিবেশী এক ৮ বছরের শিশুকে বরই খাওয়ানোর কথা বলে তার বাড়ীতে ডেকেনিয়ে যান। এরপর ওই শিশুকে জাহিদ তার ঘরে নিয়ে বলাৎকার করেন।

বলাৎকার শেষে জাহিদ শিশুটিকে ১০ টাকা দিয়ে বিষয়টি কেউকে বলতে নিষেধ করেন। তারপর শিশুটি বাড়ীতে যাওয়ার পর রক্তক্ষরণ হওয়ার তার মা বিষয়টি জানতে পারেন।

শিশুর পরিবারটি এ ঘটনা জানার পর বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে থানা পুলিশকে জানালে সন্ধ্যায় পুলিশ জাহিদকে তার বাড়ী থেকে আটক করে।

এ ঘটনায় রাতে আটককৃতের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯/১ ধারায় ধর্ষণ মামলা দায়ের করেছে শিশুটির মা।

ওসি ইকবাল বাহার চৌধুরী বলেন, শিশুটিকে বরইয়ের প্রলোভন দেখিয়ে ঘরে নিয়ে বলাৎকার করেছে জাহিদ। এছাড়া ১০ টাকা দিয়ে তাকে বিষয়টি কেউকে না জানানোর জন্য বলেন। বলাৎকারের ঘটনায় শিশুটির পায়ুপথ দিয়ে বেশ রক্তক্ষরণ হয়েছে বলেও জানান তিনি।

আটককৃতকে শুক্রবার বাগেরহাট আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে বলে জানিয়েছে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হাদীউজ্জামান খান। আটক ধর্ষক জাহিদ পেশায় একজন দিনমজুর। তিনি আগা বুড়বুড়িয়া গ্রামের মৃত হেমায়েত শেখের ছেলে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লকডাউন অমান্য করায় কেরানীগঞ্জে ক্যাফেগুলোতে অভিযান ; জেল ও জরিমানা

সরাদেশে দুই সপ্তাহের কঠোর লকডাউন বাস্তবায়নের কেরানীগঞ্জে তৃতীয় দিনেও সকাল থেকেই মাঠে ছিলো  উপজেলা প্রশাসন …

error: Content is protected !!