নরসিংদী পৌর নির্বাচনে ধানের শীষের প্রচারণায় নতুন মুখ কেনেডি

হৃদয় এস সরকার, নরসিংদী: আসন্ন নরসিংদী পৌরসভা নির্বাচনে ভোটারদের কাছে টানতে ধানের শীষ প্রতীকের পক্ষে মাঠ চষে বেড়াচ্ছেন তরুণ প্রজন্মের নতুন মুখ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শাহারিয়ার সামস্ কেনেডি। বিএনপির প্রার্থী হারুন অর-রশিদের পক্ষে জনমত তৈরী করতে পৌরসভার বিভিন্ন এলাকায় প্রতিদিনই লিফলেট বিতরণসহ প্রচার-প্রচারণা করে যাচ্ছে। তার এই প্রচারণায় নতুনভাবে উজ্জীবিত হচ্ছে বিএনপির সমর্থকরা।

আসন্ন ১৪ ফেব্রুয়ারি নির্বাচনকে ঘিরে উৎসবের আমেজ নরসিংদী পৌরসভায়। পোস্টার আর ব্যানারে ছেয়ে গেছে পুরো এলাকা। ভোট চেয়ে চলছে লিফলেট বিতরণ ও মাইকিং। এবারের নির্বাচনে প্রয়াত মেয়র লোকমান হোসেনের ছোট ভাই ও বর্তমান মেয়র কামরুজ্জামান কামরুল মনোনয়ন না পেলেও মেয়র পদে লড়বেন তারই অনুগত শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চু। অন্যদিকে, দল থেকে মনোনয়ন না পেলেও স্বতন্ত্র হিসেবে লড়ছেন সাবেক ছাত্রলীগ নেতা এসএম কাইয়ুম।

নির্বাচন সুষ্ঠু হলে পৌরসভার মানুষ তাকেই বেছে নেবেন বলে মনে করেন তিনি। এদিকে, প্রচারনায় পিছিয়ে নেই বিএনপি প্রার্থী হারুন-অর-রশিদও। জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী তিনি। প্রার্থীদের এই ত্রিমুখী লড়াইয়ে এবার সুযোগ নিতে মরিয়া বিএনপি। বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের পাশাপাশি বিএনপির পক্ষে মাঠ জমিয়ে রেখেছেন তরুণ এই নেতা জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শাহারিয়ার সামস্ কেনেডি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

যশোরে করোনা সংক্রমণরোধে জেলা পুলিশের সচেতনতামূলক কর্মসুচী

আক্তার মাহমুদ, (যশোর) :করোনা সংক্রমণরোধে স্বাস্থ্যবিধি সম্পর্কে জনগণকে সচেতন করা, সরকারি বিধি-নিষেধ কঠোরভাবে প্রতিপালনের লক্ষ্যে …

error: Content is protected !!