প্রথম আলো পুরস্কার পাচ্ছেন ঝিকরগাছার শিক্ষক আব্দুর রশিদ

আক্তার মাহমুদ ঝিকরগাছা : দৈনিকপ্রথম আলো পত্রিকা থেকে পুরস্কার পেতে নির্বাচিত হয়েছে যশোরের ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান ঝিকরগাছা সরকারি এমএল মডেল হাই স্কুলের সাবেক সিনিয়র সহকারী শিক্ষক (বাংলা) ও বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রশিদ।

 

দৈনিক প্রথম আলো পত্রিকার পক্ষে সারা বাংলাদেশে সেরা ৯জন শিক্ষককে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচনের মাধ্যমে সম্মননা দেওয়ার জন্য বিবেচনা করেছে। এই ৯জনের মধ্যে তিনি একজন। যার জন্য রবিবার সকালে দৈনিক প্রথম আলো পত্রিকা দপ্তরের ইন্টারভিয়ার কবিরুল ইসলাম ও মাহাদি হাসান রনি আসেন ঝিকরগাছা সরকারি এমএল মডেল হাই স্কুলে। এবং তার খুঁজে বের করেন সাবেক সিনিয়র সহকারী শিক্ষক (বাংলা) ও বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রশিদ স্যারকে। তার কর্মদক্ষতার উপর ভিত্তি করে তার পাশাপাশি বক্তব্য নেন উপজেলা নির্বাহী অফিসার ও ঝিকরগাছা সরকারি এমএল মডেল হাই স্কুলের সভাপতি আরাফাত রহমান, প্রধান শিক্ষক মোঃ মোস্তাফিজুর রহমান আজাদ।

 

এসময় উপস্থিত ছিলেন স্কুলের সহকারী প্রধান শিক্ষক এএফএম সাজ্জাদুল আলম, সহকারী শিক্ষক সিরাজুল ইসলাম, আমিরুল ইসলাম, আফরোজা খানম, রাজিয়া সুলতানা, মুনির হোসেন, দেবাশীষ বিশ্বাস সহ আরো অনেকে। উল্লেখ্য, ধারণকৃত এই সাক্ষাতকারটি প্রথম আলো পত্রিকার ফেসবুক পেজ ও প্রতিবেদন আকারে পত্রিকাতে প্রকাশ করা হবে বলে জানান পত্রিকা দপ্তরের ইন্টারভিয়ারদ্বয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

তিন জেলার মানুষ বিনামূল্যে পাবে চক্ষু চিকিৎসা

জবি প্রতিনিধি: পঞ্চগড়, ঠাকুরগাঁও ও মানিকগঞ্জ এই তিন জেলায় অসহায়দের বিনামূল্যে চক্ষুসেবা দিতে চারটি চক্ষু …

error: Content is protected !!