বাঘাইছড়িতে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মোঃমহিউদ্দিন বাঘাইছড়ি,রাঙ্গামাটি,প্রতিনিধিঃ-বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ।নানা কর্মসূচির মধ্যদিয়ে রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলাতে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

সোমবার (৪ জানুয়ারী) সকাল ৮ টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় প্রাঙ্গণে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান ছাত্রলীগের নেতাকর্মীরা।

পরে সন্ধা ৭:৩০ মিনিটে দলীয় কার্যালয়ে পৌর ছাত্রলীগের উদ্যোগে এক আলোচনা সভার আয়োজন করা হয় এতে বাঘাইছড়ি পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ মোরশেদুল আলম এর সভাপতিত্বে ও মোঃ মনির হোসেন এর সঞ্চালনা,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ আলী হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি,দিলীপ কুমার দাশ আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, মোঃ গিয়াস উদ্দিন আল মামুন,মোঃ হাজী আব্দুল শুক্কুর মিঞা,৩ নং ওয়ার্ড কাউন্সিল বাহার উদ্দিন সরকার,সাবেক ছাত্র নেতা সুজিৎ চক্রবর্তী,মোঃ আব্দুল জলিল,৭ নং ওয়ার্ড কাউন্সিল মোঃ পারভেজ,উপজেলা ছাত্র লীগের আহ্বায়ক সানি দেব,মোঃ শরিফুল ইসলাম (সবুজ) মোঃ আব্দুর রহমান,এবং আওয়ামী লীগ, ছাত্রলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,বাংলা, বাঙালির স্বাধীনতা ও স্বাধীকার অর্জনের লক্ষ্যে ১৯৪৮ সালের এদিন (৪ জানুয়ারি) জন্ম হয়েছিল বাংলাদেশ ছাত্রলীগের। তৎকালীন তরুণ নেতা শেখ মুজিবুর রহমানের প্রেরণা ও পৃষ্ঠপোষকতায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক হলে আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠিত হয় উপ-মহাদেশের বৃহত্তম ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ।

প্রতি বছর প্রতিষ্ঠাবার্ষিকী জাঁকজমক করে আয়োজন করা হলেও এবার মহামারী করোনা ভাইরাসের কারণে মাক্স ব্যবহার সহ সামাজিক দুরত্ব বজায় রেখে,স্বাস্থ্যবিধি মেনে সিমিত আকারে অনুষ্ঠান সম্পন্ন করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মিডিয়া বিএনপি কে বাচিয়ে রেখেছে : কামরুল ইসলাম

সাবেক খাদ্য মন্ত্রী ও ঢাকা-২ আসনের এমপি এ্যাড: মো: কামরুল ইসলাম বলেছেন, বিএনপি কোন দল …

error: Content is protected !!