কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাংচুরের প্রতিবাদে ঝিকরগাছায় প্রতিবাদ মিছিল

আক্তার মাহমুদ, ঝিকরগাছা:
একাত্তরের পরাজিত সাম্প্রদায়িক-মৌলবাদী-ধর্মান্ধ গোষ্ঠী কতৃক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাষ্কর্য অবমাননা ও বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাংচুর করার প্রতিবাদে ঝিকরগাছা উপজেলার দক্ষিণ অঞ্চলে চার ইউনিয়ন বাঁকড়া, হাজিরবাগ, শংকরপুর ও নির্বাসখোলা ইউনিয়ন আওয়ামীলীগের সমন্বয়ে আজ (মঙ্গলবার) বিকাল ৩:০০ ঘটিকায় বাঁকড়া বাজারে একটি বিশাল প্রতিবাদ মিছিল ও সমাবেশের আয়োজন করা হয়। উক্ত প্রতিবাদ মিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন যশোর-২ ( চৌগাছা-ঝিকরগাছা ) আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল অবসরপ্রাপ্ত অধ্যাপক ডাক্তার মোঃ নাসির উদ্দিন।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত সহ-সভাপতি সাবেক ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিপি আব্দুস সালাম , ও ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের  সহ-সভাপতি ও ঝিকরগাছা পৌর মেয়র  মোস্তফা আনোয়ার পাশা জামাল।

 

বাঁকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিছার আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন , ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জনাব চৌধুরী রমজান শরীফ বাদশা। উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল , উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা। পৌর আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি জাহাঙ্গীর আলম।

 

এছাড়াও আরো উপস্থিত ছিলেন , শংকরপুর, নির্বাসখোলা, হাজীরবাগ ও বাঁকড়া ইউনিয়নের আওয়ামীলীগসহ আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ ও সকল সাংবাদিক বৃন্দ উপস্থিতি ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টাঙ্গাইলে আ.লীগ নেতা বহিষ্কার

নাসির উদ্দিন,টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের নেতা ও গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ …

error: Content is protected !!