কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাংচুরের প্রতিবাদে ঝিকরগাছায় প্রতিবাদ মিছিল

আক্তার মাহমুদ, ঝিকরগাছা:
একাত্তরের পরাজিত সাম্প্রদায়িক-মৌলবাদী-ধর্মান্ধ গোষ্ঠী কতৃক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাষ্কর্য অবমাননা ও বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাংচুর করার প্রতিবাদে ঝিকরগাছা উপজেলার দক্ষিণ অঞ্চলে চার ইউনিয়ন বাঁকড়া, হাজিরবাগ, শংকরপুর ও নির্বাসখোলা ইউনিয়ন আওয়ামীলীগের সমন্বয়ে আজ (মঙ্গলবার) বিকাল ৩:০০ ঘটিকায় বাঁকড়া বাজারে একটি বিশাল প্রতিবাদ মিছিল ও সমাবেশের আয়োজন করা হয়। উক্ত প্রতিবাদ মিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন যশোর-২ ( চৌগাছা-ঝিকরগাছা ) আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল অবসরপ্রাপ্ত অধ্যাপক ডাক্তার মোঃ নাসির উদ্দিন।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত সহ-সভাপতি সাবেক ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিপি আব্দুস সালাম , ও ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের  সহ-সভাপতি ও ঝিকরগাছা পৌর মেয়র  মোস্তফা আনোয়ার পাশা জামাল।

 

বাঁকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিছার আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন , ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জনাব চৌধুরী রমজান শরীফ বাদশা। উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল , উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা। পৌর আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি জাহাঙ্গীর আলম।

 

এছাড়াও আরো উপস্থিত ছিলেন , শংকরপুর, নির্বাসখোলা, হাজীরবাগ ও বাঁকড়া ইউনিয়নের আওয়ামীলীগসহ আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ ও সকল সাংবাদিক বৃন্দ উপস্থিতি ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

পিরোজপুর পৌর নির্বাচনে মহিলা কাউন্সির প্রার্থীর বিরুদ্ধে কারচুপি অভিযোগ

পিরোজপুর প্রতিনিধিঃ সদ্য সমাপ্ত পিরোজপুর পৌরসভা নির্বাচনে এক নারী কাউন্সিল প্রার্থী সংবাদ সম্মেলনে অভিযোগ করেছেন …

error: Content is protected !!