আনোয়ারায় আগুনে পুড়ে প্রায় ৩৬ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি

 

এম.এম.জাহিদ হাসান হৃদয়,আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধিঃচট্টগ্রামের আনোয়ারা উপজেলার সদর ইউনিয়নের জয়কালী বাজারে মুদির দোকানসহ ৪টি দোকান আগুন লেগেছে। এ ঘটনায় প্রায় ৩৬ লক্ষ টাকা ক্ষতি হয়েছে বলে দাবি করেছে ব্যবসায়ীরা।

সোমবার(০৯ নভেম্বর ) ভোর তিনটার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে হক স্টোর নামে একটি মুদির দোকান ও আলমগীর, মনসুর এবং খোরশেদের তিনটি ফলের দোকানে আগুন লাগে ।আগুনে মোহাম্মদ খোরশেদ খানের তিন লাখ, মোঃ আলমগীরের ৪ লক্ষ, মোহাম্মদ মুনসুরের সাড়ে তিন লাখ, মোঃ ফারুকের ছয় লাখ এবং হক স্টোরের মালিক মোহাম্মদ নুরুল হকের ২০ লাখ টাকাসহ মোট সাড়ে ছত্রিশ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন তারা।

মুদি দোকান হক স্টোরের মালিক মোহাম্মদ নুরুল হক জানান,প্রতিদিনের মত গতকাল দোকান বন্ধ করে বাড়ি যাই।ভোর চারটার দিকে আগুনের সূত্রপাত ঘটলে আগুনের লেলিহানে দোকানে থাকা কর্মচারীরা দ্রুত বেরিয়ে এসে ফায়ার সার্ভিস স্টেশনে
ফোন দেয়। ততক্ষণে দোকান প্রায় পুড়ে ছাই হয়ে যায়।

আনোয়ারা ফায়ার সার্ভিসের ফায়ারম্যান স্বাধীন বলেন, খবর পেয়ে আনোয়ারা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় একঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত ঘটেছে।ব্যবসায়ীরা ৩৬ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করলেও আগুনে ৪লক্ষ ৫০ হাজার টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে এবং প্রায় ১০ লক্ষ টাকার পণ্য উদ্বার হয়েছে বলে নিশ্চিত করেন তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নেত্রকোনার হাটখলা বাজারে অগ্নিকান্ড 

পলাশ সাহা, নেত্রকোনা ( দূর্গাপুর) প্রতিনিধিঃ নেত্রকোনা সদর উপজেলার মৌগাতী ইউনিয়নের হাটখলা বাজারে বুধবার ভোর …

error: Content is protected !!