কর্মসম্পাদন চুক্তি মূল্যায়নে দেশ সেরা সিলেট সিটি কর্পোরেশন 

 

মুহাম্মদ সায়েস্তা মিয়া, সিলেট প্রতিনিধিঃ বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) বাস্তবায়ন মূল্যায়নে দেশের সবকটি সিটি কর্পোরেশনের  মধ্যে এবারও প্রথম হওয়ার ধারাবাহিকতা ধরে রেখেছে সিলেট সিটি কর্পোরেশন।

এছাড়া স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের আওতাধিন ২০ টি দপ্তর ও সংস্থার মধ্যে ২০১৯-২০২০ অর্থবছরে সিসিক একধাপ এগিয়ে দ্বিতীয় স্থান অর্জন করেছে।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় ২০১৯-২০২০ অর্থ বছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তির প্রতিবেদন ও প্রমানকসমূহ মূল্যায়নে সিলেট সিটি কর্পোরেশন দেশের ১২টি সিটি কর্পোরেশনের মধ্যে প্রথম হয়।

সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, সম্মানীত নাগরিকদের সহযোগিতা আর কর্মকর্তা-কর্মচারী এবং কাউন্সিলদের অক্লান্ত পরিশ্রমের কারণেই সিসিকের এই ধারাবাহিক অর্জন সম্ভব হয়েছে। এজন্য সকলের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি। মেয়র বলেন, নাগরিক সেবার মানোয়ন্নয়নে সিসিকের সকল বিভাগ ও শাখা আরো গতিশীল ভূমিকা পালন করবে। নগরবাসির সার্বিক সহযোগিতায় চলতি অর্থ বছরেও এ ধারা অব্যাহত রাখতে চায় সিসিক।

সকলের সম্মিলিত প্রচেষ্টায় এমন অর্জন উল্লেখ্য করে সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ও সরকারের যুগ্ম সচিব বিধায়ক রায় চৌধুরী।

প্রসঙ্গত, ২০১৮-২০১৯ অর্থ বছরে অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তির মূল্যায়নে দেশের সকল সিটি কর্পোরেশনের মধ্যে সেরা ও ২৪টি দপ্তর/সংস্থার মধ্যে ৩য় হয়েছিল সিলেট সিটি কর্পোরেশন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রাজাপুর সদর ইউনিয়নের পশ্চিম ফুলহার গ্রামের কর্দমাক্ত রাস্তার বেহাল দশা

মোঃ নাঈম হাসান ঈমন ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার সদর ইউনিয়নের ঌনং ওয়ার্ড …

error: Content is protected !!