কেরানীগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় ৩ শিশুসহ নতুন শনাক্ত ৬ জন

কেরানীগঞ্জে বেড়েই চলেছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। গত ২৪ ঘন্টায় নতুন করে তিনশিশু সহ শনাক্ত হয়েছে ৬ জন । কেরানীগঞ্জে সর্বোমোট আক্রান্ত রোগীর সংখ্যা ৯৫ জন। সোমবার সন্ধ্যায় এ তথ্য জানান কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মীর মোবারক হোসেন দিগন্ত।
মীর মোবারক হোসেন দিগন্ত জানান, সোমবার সন্ধ্যা পর্যন্ত নতুন করে আরো ছয়জনের শরীরে করোনা পজিটিভ পাওয়া গেছে। এদের মধ্যে আগানগর ইউনিয়নের ইস্পাহানী এলাকায় ৫ বছর বয়সী এক শিশু ও ৪ বছর বয়সী এক শিশু এবং শুভাঢ্যা ইউনিয়নের চুনকুটিয়া এলাকায় ১১ বছর বয়সী এক শিশু রয়েছে।

এছাড়া জিনজিরা ইউনিয়নের কুশিয়ার বাগ এলাকায় এক নারী (৩১)। শুভাঢ্যা ইউনিয়নের চুনকুটিয়া এলাকায় ৫৫ বছর বয়সী এক লোক, একই এলাকার ২১ বছর বয়সী এক যুবক নতুন করে করোনায় শনাক্ত হয়েছে

স্বাস্থ্য এ কর্মকর্তা আরো বলেন, কেরানীগঞ্জে প্রতিদিনই করোনা আক্রান্ত রোগী পাওয়া যাচ্ছে। কেরানীগঞ্জবাসী অসেচতনতার কারনে বাড়ছে করোনা রোগী। এখনও সবাই সচেতন না হলে অল্প কয়েকদিনে এর পরিমান হবে ভয়াবহ।

কেরানীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভ’মি ও নির্বাহী মেজিস্ট্রেট কামরুল হাসান সোহেল বলেন, কেরানীগঞ্জে খেটে খাওয়া মানুষের বসবাস বেশি। এই মানুষজনদের মাঝে সচেতনতা খুবি কম। দিন যতোই বাড়ছে কেরানীগঞ্জ মানুষ ধৈয্যচুত্য হচ্ছে তারা বেশি বাহিরে বের হচ্ছে। অনেকে জীবিকার তাগিদায় বের হয় অনেকে অহেতুক বের হয়। অনেকেই দেখা যায় করোনা উপসর্গ দেখা দিলে লুকাতে চায় এতে তিনি নিজেও বিপদে পরছে পরিবারকেও বিপদে ফেলছে। প্রায় ই দেখছি এক পরিবারের একজনের করোনায় আক্রান্ত হলে পরিবারের অন্যদেরও হচ্ছে। তাই করোনার কোন লক্ষন দেখা দিলে সাথে সাথেই টেস্ট করুন। করোনা মানেই মৃত্যু নয়। আগামী দিন গুলো আমাদের জন্য আরো বেশি চ্যালেঞ্জের। সবাই ঘরে থাকুন, সামাজিক দুরুত্ব মেনে চলুন, নিজে নিরাপদ থাকুন, পরিবারকে নিরাপদ রাখুন।#

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে শিশু চুরি করে পালানোর সময় এক যুবক গ্রেপ্তার

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে শুক্রবার সন্ধ্যায় সংবাদের ভিত্তিতে চুনকুটিয়া বউ বাজার এলাকা থেকে মোঃ সাব্বির(২১) নামের …

error: Content is protected !!