জলাবদ্ধতা দূর করতে কাজ করছে ছাত্রলীগ

ক্যাম্পাসে সৃষ্ট জলাবদ্ধতা দূর করার জন্য কাজ করেছে কবি নজরুল কলেজ ছাত্রলীগ।

পুরান ঢাকার ঐতিহ্যবাহি কবি নজরুল কলেজে কয়দিন ধরে বৃষ্টি হওয়ায় মাঠে জমেছিল পানি । চরম দূর্ভোগে পরতে হয়ে ছিল এখানকার ছাত্র-ছাত্রীদের।

এইরুপ দূর-অব্স্থা দেখে জলাবদ্ধতা দূরি করনের জন্য কলেজ শাখা ছাত্রলীগের সভাপতির হাবিবুর রহমান মোহনের নেতৃত্বে কাজ করলো কবি নজরুল কলেজ শাখার সকল ছাত্রলীগের সকল নেতা কর্মি।

এ সময় তারা কলেজের চারপাশ পরিষ্কার পরিছন্ন করেছে ।কলেজের পাশে ড্রেনেজ দিয়ে যেন পানি ভালোভাবে বের হয় সে জন্য কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি নিজ হাতে কর্মিদের নিয়ে পরিষ্কার করেছে।

সরেজমিন কলেজ শাখা ছাত্রলীগের এমন মহৎ কাজ সম্পর্কে খোজ নিয়ে জানা গেল নতুন কমিটি পাওয়ার পর থেকে মোহন-মাইনুল পরিষদ প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে কলেজের বিভিন্ন সমস্যা সমাধানের জন্য। কার কি দায়িত্ব এটা বড় কথা নয়। কলেজটাকে ভালোবেসে সব কাজ করতে পারি বলে জানান তারা।

এছারা কলেজ শাখা ছাত্রলীগ সম্পর্কে এক সাধারন ছাত্র নিউজ ঢাকা ২৪ ডট কমকে জানান, সরকারি কলেজ মানে এক পক্ষের সাথে অন্য পক্ষের মারামারি লেগেই থাকে। তবে অামাদের কলেজে অামি ছাত্রলীগের এক পক্ষের সাথে অন্য পক্ষের কাওকে মারামারি করতে দেখি নাই।এখানে অামার সব চাইতে বেশি ভালো লেগেছে সভা বা মিটিং মিছিলের জন্য সবাইকে জোর করানো হয় না। যার ইচ্ছা সে যেতে পারবে। অার যার ইচ্ছা নাই তাকে জোড় করানো হয় না। মাজে মধেই এমন ভালো কাজ কর্ম করতে দেখা যায় তাদের।

বেলায়েত হোসেন সাগর নামে ছাত্রলীগের এক কর্মি জানান অামাদের কলেজশাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক শুধু একজন সৃজনশীল নেতা কর্মি নয়,তারা অামাদের অাদর্শ বড় ভাই।আমরা সর্বদা তাদের কাছ থেকে শিক্ষা পেয়েছি দেশের মানুষের জন্য কাজ করা।

অামাদের ছাত্রলীগ সংগঠন টা একটা পরিবারের মতো।সবাই অামরা মিলেমিশে ভালো কাজ করে থাকি।








সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

চার মাসেও সমাধান হয় নি ঘাট নিয়ে সমস্যার ; বিপাকে ব্যবসায়ী ও সাধারন মানুষ

বুড়িগঙ্গায় নৌ দুর্ঘটনা রোধে গত ৩ সেপ্টেম্বর সিমসন ঘাট ও ওয়াইজঘাটে নৌকা চলাচল বন্ধ করে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!