মৌসুমির বয়স বেশি বলায় মিশার উপর চটলেন ওমর সানি

মৌসুমির বয়স বেশি বলায় মিশার উপর চটলেন ওমর সানি

এফডিসির বর্তমান সভাপতি ও খল অভিনেতা মিশা সওদাগর মৌসুমিকে বয়স্ক বলেছেন। শনিবার (৮ জুলাই) এফডিসিতে সাংবাদিকদের সাথে আলাপকালে মৌসুমির বয়স বেশি বলে সম্বোধন করেন।

পরে অবশ্য মিলা জানিয়েছেন , তিনি মৌসুমীকে সিনিয়ার হিসাবে সম্মান দিতে গিয়েই এই সম্বোধন করেছেন। কিন্তু তার এই ব্যাখ্যাকে যৌক্তিক মনে করছেন না ওমর সানি। স্ত্রীকে বয়স্ক বলায় ক্ষেপেছেন তিনি।

রবিবার দুপুর ৩টায় ফেসবুক লাইভে এসে মিশার উপর ক্ষোভ ঝাড়লেন ওমর সানি। তিনি বলেন, মৌসুমীকে তুমি বয়স্ক বলেছো মিশা। এটাকে কি শিক্ষা বলে ? তুমি কোন ক্লাস পর্যন্ত পড়েছো ? মৌসুমী যদি বয়স্ক হয় তাহলে রোজিনা, অঞ্জনা, চম্পা, শাবানা আপাদের কি বলবা ? এই তোমার মানসিকতা মিশা ??

ওমর সানি আরো বলেন , যখন তুমি অভিনয় জগতে এসেছিলে তখন তোমার অবস্থান কি ছিলো মিশা ?? আমি অভিনেতা উজ্জল সাহেব কে বলেছিলাম মিশাকে নিতে হবে। তিনি আমাকে বলেছিলেন মিশা আবার কে ? তাকে উত্তর দিয়েছিলাম আছে একটা ছেলে, ওকে ভিলেন হিসাবে নেন। তখন তুমি দশ হাজার টাকার আর্টিস্ট ছিলে না। ঐ সময় আমার আর মৌসুমীর অবস্থান কোথায় ছিলো ভুলে গেছ ? মিশা তুমি বলেছো তুমি ছাড়া চলচ্চিত্র অচল গত দুই বছরে লাভ ম্যারেজ ছাড়া তোমার আর কোন হিট ছবি আছে কি ??

 

ওমর সানি বলেন শিল্প সমিতি নিয়ে আমি কিছু বলতে চাই। আমাদের কিংবদন্তি, চলচ্চিত্রের আশীর্বাদ রাজ্জাক আংকেলকে নিয়ে যখন কথা হলো, সবাই তখন  চুপ কেন । আলমগীর সাহেব  ফিল্ম বোঝেন না, তখনো সমিতি কিছু বলে না । চিকন আলী নামের একজন কমেডি অভিনেতা আছে, তাকে বেদড়ক মারা হলো, সেখানেও শিল্পী সমিতি কিছু বললো না।

এছাড়া যৌথ প্রযোজনার ছবি প্রসঙ্গে ওমর সানি কথা বলেন। তিনি বলেন আমি যৌথ প্রযোজনার ছবির  বিপক্ষে না। আমিও চাই যৌথ প্রযোজনার ছবি হোক। তবে সেটা নিয়মমাফিক হতে হবে ।

উল্লেখ্য , গেল কয়েক মাস আগেও ওমর সানি আর মিশা সওদাগরের মধ্যে দারুন বন্ধুত্বপূর্ন সম্পর্ক ছিলো। তাদের মধ্যে পারিবারিক সম্পর্ক ও ছিলো বেশ মজবুত। নিয়মিতই একে অপরের বাসায় যাতায়াত করতেন। কিন্তু গেল ৫ই মে নির্বাচনের পরে তাদের সম্পর্কের ফাটল ধরেছে।

 

সুত্র: জাগো নিউজ

০৯/০৭/২০১৭

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বইমেলার পর্দা নামলো আজ

বইমেলার পর্দা নামলো আজ , তবে শেষ দিনেও আশা পূরণ হয়নি প্রকাশকদের শিপংকর শীল: প্রকাশনা …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!