কেরাণীগঞ্জ

৬ ডিসেম্বর কেরানীগঞ্জ মাতাবেন কন্ঠশিল্পী হৃদয়খান

আগামী ( শুক্রবার ), ৬ ডিসেম্বর কেরাণীগঞ্জ উপজেলার কালিন্দী ইউনিয়ন ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে উপস্থিত সকলের বিনোদনের জন্য এক জমকালো উন্মমুক্ত কনসার্টের আয়োজন করা হয়েছে ।

স্থানীয় আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের সহযোগিতায় ইউনিয়নের ১.২.৩.৪.৫.৬.৭.৮.৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলন উপলক্ষে চড়াইল খেলারমাঠে দুপুর ২ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত ত্রি-বার্ষিক সম্মেলন শেষে দ্বিতীয় অধিবেশনে এই কনসার্টের আয়োজন করা হয়েছে।

এ বিষয় ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ ইয়ামিন বলেন কনসার্টে উপস্থিত সকলের সামনে গান গাইবেন এ সময়ের অন্যতম জনপ্রিয় কন্ঠশিল্পী হৃদয় খান এছাড়াও আরো থাকবেন কন্ঠ শিল্পী আতিক ডালিম । অনুষ্ঠানটি সকলের জন্য উম্মুক্ত ঘোষনা করেছেন আয়োজন সংশ্লিষ্টরা।

আয়োজিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেরাণীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক শাহীন আহমেদ। অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ নূর ইসলাম বাচ্চু নূরের সভাপতিত্বে উক্ত অন্যান্যের মধ্যে আরো উপস্থিত থাকবেন কালিন্দী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী মোজাম্মেল হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.হুমায়ুন গনি,সহ সভাপতি মোঃ জিলহজ্জ,সাংগঠনিক সম্পাদক হাজী জাহিদ হোসেন রনিসহ স্থানীয় আওয়ামী লীগ ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজ ঢাকা

আরো পড়ুন,অবৈধভাবে ক্যান্সারের ওষুধ আমদানি করায় দুই প্রতিষ্ঠানকে জরিমানা

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সামাজিক ও সাংস্কৃতিক

চিকিৎসা সেবার নামে জবিতে সহশিক্ষা কার্যক্রম সংকোচনের পরিকল্পনা

বিশ্ববিদ্যালয়ের ক্রিয়াশীল সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলো বিশ্ববিদ্যালয়ের প্রাণ। একাডেমিক শিক্ষার পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সহশিক্ষা কার্যক্রমে …

Leave a Reply

Your email address will not be published.