হাইব্রীড মুক্ত

সব কমিটি হাইব্রীড মুক্ত হবে : নসরুল হামিদ বিপু

দেশ এখন উন্নয়নেরর চরম শিখরে পৌঁছে যাচ্ছে বঙ্গবন্ধুরর কন্যা জননেত্রী শেখ হাসিনার একান্ত চেষ্টায় দেশের সব স্থানে উন্নয়নের ছোঁয়া পাচ্ছেন আর এই উন্নয়ন কে বাধা সৃষ্টি করতে কিছু দুষ্কৃতি উঠে পড়ে লেগেছে কিন্তু তারা সফল হতে পারেনি পারবেও না, মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশ দলে অনুপ্রবেশকারীদের চিহ্নিত করা হচ্ছে খুব দ্রুত সময়ের মধ্যেই সব কমিটি হাইব্রীড মুক্ত করা হবে।

গতকাল (১৮ ই অক্টোবর ) শুক্রবার বেলা ৪ ঘটিকায় সময় ঢাকার কেরানীগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামীলীগে ত্রি – বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন ঢাকা ৩ আসনের সংসদ সদস্য ও বিদ্যুৎ, জালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু ।

তিনি আরো বলেন দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে, বঙ্গবন্ধুরর সোনার বাংলা গড়তে আজ সঠিক নেতৃত্বের মাধ্যমে দেশ এগিয়ে যাচ্ছে, বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের সবার শেষ আশ্রয়স্থল তিনি দেশের স্বার্থে, জনগণের স্বার্থে সবকিছু ত্যাগ করতে রাজি, তিনি সবসময় ত্যাগী ও যোগ্য ব্যক্তিদের মূল্যায়ন করে যোগ্য স্থানে রেখেছেন, আজ এই সম্মেলনের হবে তেমনি একটি সম্মেলন যার মাধ্যমে বহিরাগত মুক্ত ও বঙ্গবন্ধু আদর্শ লালিত সৈনিকদের কমিটি।

শুভ্যাঢা ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সভাপতি ও ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি হাজী মোঃ বাসের এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক শাহীন আহমেদ।

সম্মেলনে উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের প্রধান সমন্বয়ক ও জিনজিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী সাকুর হোসেন সাকু এসময় সম্মেলন আগত সকলের উপস্থিতীতে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসেবে ৩য় বারের মত হাজী মোঃ বাসের এর নাম ঘোষণা করেন নসরুল হামিদ বিপু ।

এসময় আরো বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও শুভাঢ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী ইকবাল হোসেন,জেলা আওয়ামীলীগের সদস্য শাহজাহান, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ মজিবুরর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ম.ই মামুন,কেন্দ্রীয় কৃষক লীগের সহ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এফতেখার হোসেন দুলু সহ এসময় আরো বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন ।

নিউজ ঢাকা

আরো পড়ুন,শুধু পাশ করালেই হবে না মানসম্মত শিক্ষা দিতে হবে : শাহীন আহমেদ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

উদ্যত শির লুটিয়ে দাও

  লেখক ডাক্তার রফিকুল ইসলাম হে বিশ্ব! থমকে দাড়ালে কেন? চমকে গেলে কেন? কোথায় তোমার …

15 comments

  1. Hmm it seems like your site ate my first comment (it was extremely long) so I guess I’ll just sum it up what I wrote and say, I’m thoroughly enjoying your blog. I too am an aspiring blog blogger but I’m still new to everything. Do you have any suggestions for novice blog writers? I’d genuinely appreciate it.|

  2. Hi there, I discovered your blog by the use of Google while searching for a related topic, your site came up, it looks great.
    I have bookmarked it in my google bookmarks.
    Hello there, just changed into aware of your weblog via
    Google, and located that it is truly informative.
    I am gonna be careful for brussels. I will be grateful if you proceed this in future.
    A lot of people will likely be benefited out of your writing.
    Cheers! https://www.wisig.org/

  3. tadalafil cost – liquid tadalafil tadalafil cost

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!