সুচিকিৎসা

নরসিংদীতে খালেদা জিয়ার সুচিকিৎসা ও কারামুক্তির দাবিতে মানববন্ধন করেছে জেলা স্বেচ্ছাসেবক দল

হৃদয় এস সরকার,নরসিংদী প্রতিনিধিঃসাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা করছে না সরকার। জোর করে তাকে কারাগারে আটক রাখা হয়েছে।

অবিলম্বে বেগম জিয়ার সুচিকিৎসা ব্যবস্থা করতে হবে এবং তাকে কারাগার থেকে মুক্তি দিতে হবে।নরসিংদীতে বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও কারামুক্তির দাবীতে জেলা স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধনে এ কথা বলেন,জেলা বিএনপির সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন।

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে (২৮ সেপ্টেম্বর) শনিবার সকালে নরসিংদী জেলা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়।
স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীরা। অবিলম্বে খালেদা জিয়ার মুক্তির দাবীসহ তার সুচিকিৎসার দাবী জানায় এবং জিয়াকে মুক্তি দেয়া না হলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে বলেন নেতারাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো: নাসির উদ্দিনের , জেলা বিএনপির সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, সহ-সভাপতি ও সাবেক এমপি বেগম রোকেয়া আহমেদ লাকী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হারুন অর রশিদ হারুন, যুগ্ম সম্পাদক আকবর হোসেন, নরসিংদী শহর বিএনপির যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক কবির আহম্মেদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শাহরিয়ার শামস কেনেডি সহ উপজেলা, পৌরসভা , ইউনিয়ন শাখার অন্যান নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজ ঢাকা

আরো পড়ুন,লালপুরে নবনির্মিত মাদ্রাসার দ্বিতল ভবনের উদ্বোধন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে মসজিদ ও মন্দিরে অনুদানের চেক বিতরণ করলেন সাংসদ বুবলী

হৃদয় এস সরকার,নরসিংদী:নরসিংদীতে বিভিন্ন মসজিদ ও মন্দিরে ধর্ম মন্ত্রণালয়ের আর্থিক অনুদানের চেক বিতরণ করলেন সংরক্ষিত …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!