নাটোর-১ আসনে ছাত্রলীগের সমন্বয়ক কমিটি ঘোষনা

সজিবুল ইসলাম হৃদয়, নাটোর প্রতিনিধিঃ নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) অাসনে অাসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ কর্তৃক আসন ভিত্তিক সমন্বয়ক কমিটিতে জিয়া রহমান কে সমন্বয়ক করে ৯ সদস্যের কমিটি ঘোষনা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিন শত আসনে কাজ করবে ছাত্রলীগের তিন শত সমন্বয়ক কমিটি। এসব কমিটির নেতৃত্বে রয়েছে ৮ টি বিভাগের জন্য প্রতি বিভাগে দুইজন করে ১৬ সদস্যের সমন্বয়ক কমিটি। সম্পূর্ণ বিষয়টি ঢাকা থেকে দেখশুনা করবে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি মো. রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

বৃহস্পতিবার দিবাগত রাতে এ সমন্বয়ক কমিটি ঘোষণা করে ছাত্রলীগ। আসন কেন্দ্রিক প্রতিটি কমিটিতে একজন করে সমন্বয়ক এবং ৪ থেকে ৮ জন করে সদস্য দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) অাসনে ছাত্রলীগের সমন্বয়ক কমিটির অন্য ৮ সদস্যরা হলেন রাজিবুল ইসলাম (সদস্য), আরাফাত হোসেন (সদস্য), উপল পাল (সদস্য), সাজ্জাদ হোসেন রনি (সদস্য), বুলবুল আহমেদ (সদস্য), অাসাদুজ্জামান (সদস্য), ইমামুল হক (সদস্য), শিশির অাহমদ (সদস্য)।

উল্লেখ্য, তারা সকলেই নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে অাওয়ামী লীগ মনোনীত প্রার্থী শহিদুল ইসলাম বকুলের পক্ষে নৌকার হয়ে কাজ করবেন বলে জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ।

 

আরো পড়ুন: কেরানীগঞ্জের নির্বাচন পরিস্থিতি

নিউজ ঢাকা

Check Also

আজ বিকেলে হাসপাতাল থেকে বাসায় ফিরবেন খালেদা জিয়া

আজ বিকেলে হাসপাতাল থেকে বাসায় ফিরবেন খালেদা জিয়া

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া হাসপাতাল থেকে বাসায় ফিরবেন। আজ মঙ্গলবার (২ জুলাই) রাজধানীর এভার …