ঢাকা-২ আসনে শাহীন আহমেদ এখন জনপ্রিয়তার শীর্ষে

একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে ইতিমধ্যে প্রতিটা আসনে শুরু হয়ে গেছে শেষ সময়ের প্রস্তুতি। ঢাকা-২ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী কেরানীগঞ্জ উপজেলার পর পর দুবার নির্বাচিত সফল চেয়ারম্যান জনাব শাহীন আহমেদ। তিনিও নির্বাচন উপলক্ষে প্রস্তুতি নিচ্ছেন জোড়ে সোরেই। জানা গেছে ইতিমধ্যে দলের সবুজ সংকেত পেয়ে উজ্জীবিত শাহীন।

ঢাকা -২ আসনটি বর্তমানে আলোচিত এবং সমালোচিত একটি সংসদীয় আসন। বর্তমান খাদ্যমন্ত্রী এড: কামরুল ইসলাম বর্তমানে ঢাকা – ২ আসনের সংসদ সদস্য। কিন্তু তা স্বত্তেও তিনি ঢাকা -২ আসনের এলাকার অধিকাংশ নেতা কর্মীদের ই চিনেন না । এ নিয়ে ক্ষোভ আছে তৃনমূলের নেতা কর্মীদের মাঝে। অনেকের ভাষ্য মতে সে গেল ১০ বছর ধরে আমাদের এলাকার মন্ত্রী অথচ সে আমাদেরকে ঠিক মতো চিনে না, আমাদের দু:খ কষ্ট আর দাবী তো অনেক দূরের কথা।

এদিকে আসন্ন নির্বাচনে কেরানীগঞ্জের উপজেলার বর্তমান সফল চেয়ারম্যান জনাব শাহীন আহমেদ ও ঢাকা – ২ থেকে মনোনয়ন চাইবেন। সেই ভাবে প্রচারনা এবং প্রস্তুতিও নিচ্ছেন তিনি। এলাকার সবার কাছে জনপ্রিয়তার তুঙ্গে সে। ঢাকা-২ এর তৃনমূলের অনেক নেতা কর্মীর প্রথম পছন্দ শাহীন আহমেদ। তাদের মতে শাহীন ভাই সব সময় আমাদের পাশে থাকেন। আমরা এলাকার যে কোন সমস্যায় তাকে জানালে তিনি সম্ভাব্য সুন্দর সমাধানটি দেবার চেষ্টা করেন।

নিউজ ঢাকার পক্ষ থেকে শাহীন আহমেদের সাথে কথা বললে তিনি বলেন :  জনগন তাদের নেতাকে সব সময় কাছে পেতে চায়, আমি সব সময় জনগনের পাশে থেকেই জনগনের সেবা করে আসছি, তৃনমূলের নেতা কর্মীদের সব সময় খোজ খবর রাখি। তাছাড়া দল থেকে বলা হয়েছে তৃনমূলের পছন্দ অনুযায়ী তরুনদের মনোনয়োন দেয়া হবে।

জননেত্রীর নির্দেশনা ও দলীয় আনুগত্যতার বহি:প্রকাশ হিসেবে আমি  যে কাজ কেরানীগঞ্জে করেছি তা সুবিবেচনায় এনে দলীয় সভানেত্রী ইন সা আল্লাহ আমাকেই মনোনয়ন দিবেন। আর দৃঢ় বিশ্বাস রাখি এবং আশাবাদী সব দিক বিবেচনা করে আগামী নির্বাচনে আমাকেই মনোনয়ন দেয়া হবে। এবং বিপুল ভোটে ঢাকা-২ থেকে নৌকার জয় নিশ্চিত করবোই ইন সা আল্লাহ।

শাহীন আহমেদের কথার বাস্তবায়ন পাওয়া গেল কামরাঙ্গীচর, ভাকুর্তা, কেরানীগঞ্জ, সাভারের জনগনের সাথে কথা বলে। এসকল এলাকায় প্রবীণ এবং তরুন সকল আওয়ামীলীগ নেতাদের একটাই দাবী তরুন শাহীন আহমেদকে যেন মাননীয় প্রধানমন্ত্রী ঢাকা-২ থেকে এবার সুযোগ দেয়।

 

নিউজ ঢাকা ২৪।

আরো পড়ুন:  কেন শাহীন আহমেদ যোগ্য ।

Check Also

বন্যা মোকাবিলায় আগাম প্রস্তুতির নির্দেশ প্রধানমন্ত্রীর

বন্যা মোকাবিলায় আগাম প্রস্তুতির নির্দেশ প্রধানমন্ত্রীর

চলতি বছরের আগস্ট মাসে দেশে বন্যা হতে পারে। এমন শঙ্কায় সংশ্লিষ্ট সবাইকে বন্যা পরিস্থিতি মোকাবিলা …