Breaking News
Home / কেরানীগঞ্জ / শাহীন আহমেদ যে কারনে ঢাকা-২ আসনে যোগ্য প্রার্থী।
শাহীন আহমেদ যে কারনে ঢাকা-২ আসনে যোগ্য প্রার্থী।

শাহীন আহমেদ যে কারনে ঢাকা-২ আসনে যোগ্য প্রার্থী।

পর পর ২ বার বাংলাদেশের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়া শাহীন আহমেদ আগামী জাতীয় নির্বাচনে ঢাকা ২ আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে সম্ভাব্য মনোনীত প্রার্থী। যোগ্যতার বিচারে এবং নানা কারনে ঢাকা -২ এ তিনিই হবেন সেরা।

শাহীন আহমেদ কেরানীগঞ্জের উন্নয়নের একজন রোল মডেল। কেরানীগঞ্জের উন্নয়নে অতীতে যারা সুনাম কুরেয়েছে, শাহীন আহমেদ তার মেধা দক্ষতা এবং কর্ম পরিকল্পনা দ্বারা সবাইকে পিছনে ফেলে কেরানীগঞ্জ বাসীর মন জয় করে নিয়েছে। বিদ্যুৎ প্রতিমন্ত্রী জনাব নসরুল হামিদ বিপুর নির্দেশনা মোতাবেক শাহীন আহমেদ দিন রাত পরিশ্রম করে এবং সঠিক কর্ম পরিকল্পনা বাস্তবায়নের মধ্যে দিয়ে কেরানীগঞ্জকে আধুনিকায়ন করেছেন অনেক অংশেই।

তিনি বড়াবড়ই শিক্ষাকে অগ্রাধিকার দিয়ে থাকেন। তার কারনে কেরানীগঞ্জ আনেকটাই মাদক মুক্ত । কেরানীগঞ্জকে একটি আধুনিক উপ-শহর করতে তিনি দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন।

কেরানীগঞ্জের সর্বস্তরের মানুষের ভালোবাসা, নেতাকর্মীদের দাবী এবং ব্যাপক জনপ্রিয়তার কারনে তিনি এবার নির্বাচনী মাঠে নেমেছেন আগামী নির্বাচনে ঢাকা-২ আসন থেকে মনোনয়ন নেয়ার জন্য।

এ নিয়ে গন মাধ্যম এবং সামাজিক মাধ্যমে প্রচার প্রচারনা হচ্ছেও অনেক। ফেসবুকে নিয়মিত দেখাই যাচ্ছে এলাকাবাসীর দাবী শাহীন আহমেদ কে ঢাকা-২ আসনে দেখতে চাই।

ঢাকা-২ এর আওতাধীন কেরানীগঞ্জ এবং কামরাঙ্গী চর এবং সাভারে শাহীন আহমেদের জনপ্রিয়তা বাড়ছে দিন দিন। কেরানীগঞ্জের এই পরীক্ষিত নেতা এখন কামরাঙ্গীচর এবং সাভারের জনগনের উন্নয়নের স্বপ্ন পুরুষে পরিনত হয়েছেন। কামরাঙ্গীচর এবং সাভারের জনগন মনে করেন শাহীন আহমেদ কেরানীগঞ্জকে যেমন আধুনিক শহরে রুপান্তরিত করেছেন তেমনি তিনি ঢাকা-২ থেকে নির্বাচিত হলে কামরাঙ্গীচর এবং সাভার ও উন্নয়নের ছোয়া পাবে। বদলে যাবে কামরাঙ্গীচর ।

কামরাঙ্গীচরের অনেক সাধারন জনগনের সাথে কথা বলে জানা যায়, গেল ২ বার সরকার দলীয় একজন প্রভাবশালী নেতা ঐ এলাকা থেকে মন্ত্রী নির্বাচিত হবার পরেও তেমন কোন উন্নয়ন ই হয় নাই। শাহীন আহমেদ যেমন কেরানীগঞ্জকে পরিবর্তন করেছে তেমনি কামরাঙ্গী চরকে ও পরিবর্তন করবে বলে তাদের দৃঢ় বিশ্বাস।

এ ব্যাপারে শাহীন আহমেদের সাথে কথা বললে তিনি নিউজ ঢাকা ২৪ কে জানান, তৃনমূলের সব নেতাদের সাথে আমার যোগাযোগ রয়েছে। সব সময় জনগনকে খুব কাছ থেকে সেবা দেয়ার চেষ্টা করি। আমি দিন রাত জনগনের পাশেই আছি। সাংগঠনিক দিক বিবেচনা করা হলে আমাকে দল মনোনয়ন দিবে ইন সা আল্লাহ। এছাড়া দলের হাই কমান্ড ইতি মধ্যেই বলেছে তৃনমূলে যাদের গ্রহন যোগ্যতা বেশি আগামী নির্বাচনে তাদের মনোনয়ন দেয়া হবে। সব মিলিয়ে দলের জন্য আমার অবদান মূল্যায়ন করা হবে বলে আমি মনে করি।

আরো পড়ুন : প্রধানমন্ত্রীর সুনজরে কেরানীগঞ্জের শাহীন আহমেদ

 

নিউজ ডেস্ক:

নিউজ ঢাকা ২৪ ডটকম।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About ahmed raju

ইন সা আল্লাহ নিউজ ঢাকা ২৪ এক দিন অনেক দূর এগিয়ে যাবে আপানাদের সাথে নিয়ে। :)

Check Also

র‍্যাব – ১০ এর অভিযানে মহিলা সহ ২ ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

১৭ সেপ্টেম্বর ( মঙ্গলবার ) দুপুর ১২.২৫ টায় র‌্যাব-১০ এর এক বিশেষ অভিযানে মহিলা সহ ...

কেরানীগঞ্জ বাসির নতুন এক যন্ত্রনার নাম ব্যাটারি চালিত অটোরিক্সা

ব্যাটারী চালিত অটোরিক্সা কেরানীগঞ্জ বাসীর জন্য যন্ত্রনার কারন হয়ে দাড়িয়েছে। দিনভর অটোরিক্সার পিপ-পিপ,প্যা-পু,চ্যা-চু বিভিন্ন প্রকার ...