Breaking News
Home / সারাদেশ / নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে আগুন
১০০ শয্যা

নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে আগুন

হৃদয় এস সরকার: নরসিংদী জেলার ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন শাখার ভবনে আগুন লেগেছে।আজ শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে হাসপাতাল চত্বরের পাশে এই ঘটনা ঘটে।এতে কেউ হতাহত হয়নি।প্রায় এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে নরসিংদী ফায়ার সার্ভিস এবং পানি স্বল্পতার কারণে আগুন নেভাতে বেগ পোয়াতে হয়েছে ফায়ার সার্ভিস টিমকে।

হাসপাতাল সূত্রে জানা যায়, আজ সকালে পুরোন কাগজপত্র পোড়ানোর জন্যে মেডিক্যাল এসোসিয়েসনের পাশে একটি পরিত্যক্ত গোডাউনে সামনের খালি জায়গায় কাগজে আগুন লাগানো হয়। কিছু সময়ের মধ্যেই আগুনের স্ফুলঙ্গি মেডিকেল এসোসিয়েশন জেলা শাখার ভবনে ভিতরে চলে যায় এবং মুর্হূতের মধ্যেই তা পুরো ভবন কে গ্রাস করতে শুরো করে।এ সংবাদ পেয়ে দ্রুত ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ক্ষয়- ক্ষতির পরিমান এখন পযর্ন্ত যানা যায়নি।

নরসিংদী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন ইনচার্জ শাহিন আলম বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘন্টা স্থলে গিয়ে প্রায় ঘন্টা খানিক চেষ্টা চালিয়ে আগুর নিয়ন্ত্রেণে আনতে সক্ষম হই।

ঘটনার সময় উপস্থিত মানুষ জানায়,নরসিংদী জেলা ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালটিতে প্রতিদিনই জেলার ভিবিন্ন জায়গা থেকে মানুষ চিকিৎসা নিতে আসে এবং এখানে ভর্তিকৃত রোগীর সংখ্যাও অনেক।যদি কোন কারণে আগুন নিয়ন্ত্রণে না নেয়া যেতো তাহলে বিশাল ক্ষয়-ক্ষতির হতে পারতো।ভবিষৎতে এমন দূর্ঘটনা যাতে না ঘটে এবং হাসপাতালের সুরক্ষার বিষয়ে হাসপাতাল কতৃপক্ষকে সচেতন থাকতে হবে বলে জানায় তারা।

নিউজ ঢাকা।

আরো পড়ুন: মেঘনায় দুই লঞ্চের মুখোমুখি….

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About নিউজ ঢাকা ২৪

Check Also

নরসিংদীতে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা

হৃদয় এস সরকার, নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদী সদরের বালিকা উচ্চ বিদ্যানিকেতনে এবার ২০২০ সালের সেকেন্ডারি স্কুল ...

নরসিংদীতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু

হৃদয় এস সরকার,নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদী শহরে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে আলাদিন খান (২৫) নামে এক মাটি ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *