গয়েশ্বর

সম্পদ অর্জন করতে চাইলে রাজনীতিতে আসার দরকার নাইঃ গয়েশ্বর

ধন দৌলত সম্পদ অর্জন করতে চাইলে রাজনীতিতে আসার দরকার নাই, সমাজ সেবা করতে আসার দরকার নাই বলে মন্তব্য করেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

২৭ সেপ্টেম্বর (শুক্রবার) কেরাণীগঞ্জ উপজেলার জিনজিরার কুশিয়ারবাগে জিনজিরা ইউনিয়ন বিএনপির আয়োজিত শান্তির পথে আগামীর বাংলদেশে পথ সভায় তিনি এ কথা বলেন।

এসময় গয়েশ্বর চন্দ্র বলেন, বিএনপি মানুষের দল, বিএনপির মানুষের জন্য রাজনীতি করে। দেশে বিগত সরকার যে কাজগুলো করেছে, সেখান থেকে দেশকে সঠিক পথে ফিরিয়ে আনার জন্য আমাদের মুক্তিযুদ্ধের মুল চেতনা গণতন্ত্র, ন্যায়বিচার, সাম্য ও সুশাসন পুনরুদ্ধার করতে হবে। শহীদদের রক্ত যাতে কারোর ছোট-খাটো সুবিধার কারণে বৃথা না যায় সেদিকে লক্ষ্য রাখতে হবে। তিনি আরো বলেন, আমরা জনসমুখ্যে প্রমাণ করতে চাই এবং নজির রাখতে চাই যে, আগামী প্রজন্মের সন্তানেরা একটি সঠিক পথে চলবে ও একটি সুন্দর দেশে বসবাস করবে।

বিশেষ অতিথির বক্তব্যে ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী বলেন, অন্যায়ের প্রতিবাদে সকলকে সোচ্চার হতে হবে। আগামী দিনে বাংলাদেশে কোনো স্বৈরাচারী, অন্যায়কারী, নিপীড়নকারী যাতে না নেমে আসে এবং আর যেন কারোর জন্য মানুষের রক্ত দিতে না হয় সেদিকে সবাইকে খেয়াল রাখতে হবে। তিনি আরো বলেন, আগামীর শান্তির পথে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে হলে নারী পুরুষ, ধর্মীয় ব্যবধান ভুলে অধিকার প্রতিষ্ঠার ক্ষেত্রে সকলকে একত্রে কাজ করতে হতে হবে।

জিনজিরা ইউনিয়ন বিএনপির সভাপতি মোকাররম হোসেন সাজ্জাদের সভাপতিত্ব ও জিনজিরা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হাজী আশরাফ হোসেনের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও কেরানীগঞ্জ উপজেলা দক্ষিণ শাখা বিএনপির সভাপতি অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী ও কেরানীগঞ্জ দক্ষিণ শাখা বিএনপির সাধারণ সম্পাদক মোজাজেদ আলী বাবু।

জিনজিরা ইউনিয়ন ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি আলমিন হোসেন সুজনের আয়োজনে অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ বিএনপি সিনিয়র নেতা নাজিম উদ্দিন মাস্টার, ঢাকা জেলা ছাত্রদল সাবেক সদস্য সচিব পাভেল মোল্লা, দক্ষিণ কেরানীগঞ্জ শাখা যুবদল সদস্য সচিব আতিকুর রহমান মানিক, জিনজিরা ইউনিয়ন ৬নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আবু সুফিয়ান রতন, ৫নং ওয়ার্ড সভাপতি হাজী কোমল, সাধারণ সম্পাদক নুর চৌধুরী, ৪নং সহ সভাপতি মোঃ মিন্টু , সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন খোকন সহ প্রমুখ।

আরোও পড়ুনঃ ছাত্র আন্দোলনে শহীদদের সংখ্যা জানালেন স্বাস্থ্য বিষয়ক উপকমিটি

Check Also

ছাত্রলীগ

র‍্যাবের জালে ধরা পড়লো ছাত্রলীগ সাধারণ সম্পাদক

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিরস্ত্র ছাত্র-জনতার উপর সশস্ত্র আক্রমণ ও বিস্ফোরক মামলার অন্যতম প্রধান আসামী দক্ষিণ …