কেরানীগঞ্জে কলেজ ছাত্রের আত্মহত্যা

কেরানীগঞ্জের চড়াইল খালপাড় এলাকার কলেজ ছাত্রের আত্মহত্যা র ঘটনা ঘটেছে। একটি ভাড়া বাসা থেকে মাহমুদ হাসান (২১) নামে এক ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মডেলথানা পুলিশ।

মঙ্গলবার রাত ১১টার দিকে ঘরের দরজা ভেঙ্গে মাহমুদের লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লা মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়। মাহমুদ হাসান পুরান ঢাকার কবি নজরুল সরকারি কলেজের ইতিহাস বিভাগের তৃতীয় বর্ষের অনার্সের ছাত্র ছিল।

তার বাবার নাম আনোয়ার হোসেন। বাড়ি বরিশাল জেলার উজিরপুর থানার শোলাক গ্রামে। তবে তার পরিবার জুরাইন এলাকায় ভাড়া থাকতো। কেরানীগঞ্জ মডেল থানার এস আই মো: শাহআলম জানান, মাহমুদ হাসানের পিতা-মাতাসহ পরিবারের অন্যন্য সদস্যরা জুরাইনে থাকলেও তিনি কেরানীগঞ্জের চড়াইল খালপাড় এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে থাকতেন। ওই বাসার ফ্যানের হুকের সঙ্গে দড়ি পেচিয়ে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার রাতে ঘরের দরজা ভেঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

এ সময় ঘরে একটি চিরকুটপাওয়া গেছে। এতে লেখা রয়েছে, আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের জানান, কলেজ ছাত্রের আত্মহত্যা পেছনে কি কারন তা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় নিহতের বাবা আনোয়ার হোসেন বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

নিউজ ঢাকা ২৪।

 

আরো পড়ুন: বিকনী সেল্ফি

 

Check Also

কেরানীগঞ্জে চারতলা ভবন থেকে পড়ে নারীর মৃত্যু

কেরানীগঞ্জে চারতলা ভবন থেকে পড়ে নারীর মৃত্যু

ঢাকার কেরানীগঞ্জের বনগ্রামে নিজ বাড়ির চতুর্থ তলার বেলকনি থেকে পড়ে তাহমিনা (৩৫) নামে এক নারীর …