৮ রাউন্ড গুলি ও অস্ত্র সহ কেরানীগঞ্জে আটক দুই যুবক

কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে অস্ত্র-গুলিসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে। আজ শুক্রবার সন্ধ্যায় আটি নয়াবাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। কেরানীগঞ্জে আটক  হয়েছে- মো. আব্দুল্লাহ ওরফে পিচ্চি মনির (২৮) ও মো. হযরত আলী (৩৪)।

কেরানীগঞ্জ মডেল থানার এস আই মো. আলাউদ্দিন জানান, মাদক-অস্ত্র উদ্ধারসহ আমাদের বিশেষ অভিযান চলছে। অভিযান পরিচালনা করার সময় আমি সঙ্গীয় ফোর্স নিয়ে শাক্তা ইউনিয়ন বিভিন্ন এলাকায় ডিউটি করতে থাকি। ডিউটি করার সময় গতকাল সন্ধ্যায় আটি নয়াবাজার এলাকায় ডিউটি করার সময় নুপুর কমিউনিটি সেন্টারের সামনে পাকা রাস্তা দিয়ে আটককৃত দুই যুবককে সন্দেহ জনকভাবে হাটাচলা করতে দেখে আমরা তাদের গতিরোধ করি। পরে তাদের দেহ তল্লাশি করে আটককৃত পিচ্চি মনিরের জিন্স প্যান্টের পেছনে রাখা অবস্থায় দুই রাউন্ড তাজাগুলিসহ একটা বিদেশি রিভলবার জব্দ করি। যার গায়ে মেইড ইন জার্মান লেখা রয়েছে। এবং হযরতের জ্যাকেটের পকেটে থাকা একটি পলিথিনের জিপারে রাখা ছয় রাউন্ড তাজাগুলি উদ্ধার করা হয়।

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের জানান, বিশেষ অভিযান চলাকালে  তাদের অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার করা হয়। কেন তারা অস্ত্র সঙ্গে নিয়ে ঘুরাফেরা করছে তা জানা যায়নি। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আসন্ন নির্বচনে নাশকতা সৃষ্টি করার জন্য তারা অস্ত্র নিয়ে এসেছিল।

তিনি আরো জানান,কেরানীগঞ্জে আটক দুই যুবকের বিরুদ্ধে কেরানীগঞ্জ মডেল থানাসহ রাজধানীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এ ব্যাপারে এস আই আলাউদ্দিন বাদী হয়ে অস্ত্র আইনে তাদের বিরুদ্ধে একটি মামলার দায়ের করেছেন।

 

আরো পড়ুন: কেরানীগঞ্জে  বিএনপির মিছিলে হামলা

 

এ.এইচ.এম সাগর

নিউজ ঢাকা

Check Also

কেরানীগঞ্জে-দখলকৃত-বাড়ি-ফিরে-পেল-ভুক্তভোগী-পরিবার

কেরানীগঞ্জে আব্বা বাহিনীর বাড়ি দখল,১০মাস পর বাড়িতে ঢুকলো দম্পতি

ঢাকার কেরানীগঞ্জে আলোচিত আব্বা বাহিনীর হাতে দখল হওয়ার ১০ মাস পরে ঢাকা জেলা পুলিশ সুপারের …