৭১ এর ঘাতকরাই বঙ্গবন্ধুকে স্ব পরিবারে হত্যা করে – খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, ৭১’এর পরাজীত শত্রুরা্‌ই প্রতিশোধ নেয়ার জন্য ৭৫’রে জাতির জনক বঙ্গবন্ধুকে স্বপরিবারে নির্মমভাবে হত্যা করে। তাই ৭১’ এর পরাজিত শত্ত্রুরাই, ৭৫’এর বঙ্গবন্ধুর খুনিরা ও ২০০৪ সালের ২১ আগষ্ট প্রধান মন্ত্রী শেখ হাসিনার জনসভায় গ্রেনেড হামলাকারীরা একই সুত্রে গাঁথা।

আগামীতে জাতীয় সংসদ নির্বাচন ব্ঞ্চাাল করার জন্য ওই পরাজিত শত্রুরাই আবার নানাভাবে ষড়যন্ত্র শুরু করেছে। তাই আগামীতে ওই পরাজিত শত্রুরা যেন নির্বাচন কোনভাবেই বাঞ্চাল করতে না পারে সে জন্য সবাইকে সজাগ থাকতে হবে এবং ঐক্যবদ্ধভাবে ওই পরাজিত শত্রুদের প্রতিহত করতে হবে। তিনি আজ বুধবার(১৫আগষ্ট) সকাল ১১টায় কেরানীগঞ্জের কালিন্দী এলাকায় জাতীয় শোকা দিবস পালন উপলক্ষে এক আলোচনা,মিলাদ-মাহফিল ও দরিদ্রদের মাঝে খাবার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তিনি আরো বলেন যারা ৭১’ এর ভয়াবহতা দেখে নাই,যারা রাজাকারদেরদের দৌড়াত্ব দেখে নাই তাদের সামনে বিএনপি-জামাত বিকৃত ইতিহাস তুলে ধরে তাদেরকে বিভ্রান্ত করছে। বিএনপি এখন দুর্নীতিবাজ ও সন্ত্র্রাসী দল হিসেবে  স্বীকৃত। মন্ত্রী আরো বলেন, বিএনপি যদি ১দিনের জন্য ক্ষমতায় আসে তাহলে রাস্তায় রক্তের বন্যা বয়ে দিবে। দেশের মধ্যে সাম্প্রদায়িক হানাহানি সৃষ্টি হবে। আওয়ামীলীগের উন্নায়নকে বাধাগ্রস্ত করার জন্য বিএনপি-জামাত নানাভাবে ষড়যন্ত্র করছে।

বিএনপি আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে, যানবাহন জ্বালিয়ে আমাদের অর্থনীতিকে পঙ্গু করে দিয়েছিল। বিএনপির আন্দোলন করার কোন ক্ষমতা নেই। তাই তারা কমলমতি ছাত্র-ছাত্রীদের নিরাপদ সড়কের দাবীতে আন্দোলনের উপর ভর করে ফায়দা লুটার চেষ্টা করছিল। কিন্তু আমাদের সরকারের বলিষ্ট পদক্ষেপে তাদের সেই চেষ্টা ব্যার্থ হয়। ঢাকা-২ আসনের নির্বাচন পরিচালনা সমন্বয় কমিটির যুগ্ন আহবায়ক আলহাজ্ব আবুল হাসান মোস্তানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, ঢাকা-২ আসন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ইউসুফ আলী চৌধুরী সেলিম, এ্যাডভোকেট এনামুল হক, ওয়াহেদুজ্জামান মিষ্টার ও পিন্ট, যুবায়ের হোসেন মাসুম প্রমুখ।

এ.এইচ.এম সাগর

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

জবির অর্থনীতি বিভাগ ছাত্রলীগের সভাপতি প্রিয়দর্শী,সাধারণ সম্পাদক ইকবাল

জবি প্রতিনিধি: প্রিয়দর্শী চাকমাকে সভাপতি ও ইকবাল মাহমুদ রানাকে সাধারণ সম্পাদক করে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি …

error: Content is protected !!