১১৮ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা জবিস্থ মাদারীপুর জেলা ছাত্রকল্যাণের

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) জেলাভিত্তিক ছাত্রসংগঠন ঐতিহ্যবাহী মাদারীপুর জেলা কল্যাণ পরিষদ ১১৮ সদস্য সংবলিত পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে।

সোমবার রাতে (১৮ মার্চ ২০২৪) সংগঠনটির সভাপতি মো: মিরাজ হোসাইন এবং সাধারণ সম্পাদক মো: তামিম ইকবাল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে বৃহৎ এ কমিটির সদস্য তালিকা প্রকাশ করা হয়।

সভাপতি মো: মিরাজ হোসাইন বলেন, মাদারীপুর জেলা ছাত্রকল্যাণ আমাদের কাছে একটা পরিবারের মতো। পরিবারের সবাইকে নিয়ে সঙ্ঘবদ্ধভাবে থাকার তাড়ণা থেকেই আমাদের পূর্নাঙ্গ এই কমিটি ঘোষণা। সবাইকে সাথে করে এগিয়ে নিয়ে যেতে চাই, আরও শক্তিশালী করতে চাই প্রাণের এই সংগঠনটিকে। এক্ষেত্রে আমি সকলের সহযোগিতা এবং আন্তরিকতা কামনা করছি।

সাধারণ সম্পাদক তামিম ইকবাল জানান, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে মাদারীপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ একটি সুসংগঠিত ছাত্রকল্যাণ। শিক্ষা, ভ্রাতৃত্ব,ঐক্য,কল্যান স্লোগান নিয়ে এই সংগঠন কাজ করে যাচ্ছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে।আমাদের কাজ হচ্ছে সবাইকে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে থাকা, যে কোন বিষয়ে একে অপরের পাশে থাকা এবং স্নেহের ছোট ভাই বোনদের নিরাপত্তা প্রদান করা।

এছাড়াও তামিম ইকবাল আরও বলেন, এই সংগঠনের মাধ্যমে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে মাদারীপুর জেলার তরুন প্রজন্মের সাথে প্রাক্তন সকল শিক্ষার্থীদের মাঝে যোগাযোগ থাকবে। সভাপতি- সাধারণ সম্পাদক এটা একটা দায়িত্বের নাম। আমরা দুজন দায়িত্ব পাওয়ার ওর থেকে সর্বদা সুন্দরভাবে আমাদের দায়িত্ব পালন করার চেষ্টা করে আসছি। পূর্নাঙ্গ কমিটি করায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে আমাদের মাদারীপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ আরও বেশি সুসংগঠিত হবে বলে আশাবাদী।

Check Also

আজ থেকে এইচএসসি পরীক্ষা শুরু , মানতে হবে যেসব নির্দেশনা

আজ থেকে এইচএসসি পরীক্ষা শুরু , মানতে হবে যেসব নির্দেশনা

সারাদেশে ২০২৪ সালের উচ্চমাধ্যমিক সার্টিফিকেট এইচএসসি পরীক্ষা ও সমমানের পরীক্ষা শুরু হয়েছে আজ সকাল ১০টা …