Breaking News
Home / কেরানীগঞ্জ / হাইব্রীডদের আওয়ামীলীগে কোন স্থান নেই : নসরুল হামিদ বিপু

হাইব্রীডদের আওয়ামীলীগে কোন স্থান নেই : নসরুল হামিদ বিপু

দেশ নেত্রী শেখ হাসিনার হাত ধরে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। বিশ্বের বুকে বাংলাদেশ জানান দিচ্ছে তার অবস্থান। আওয়ামীলীগের শাষন আমলে তা সম্ভব হয়েছে। আওয়ামীলীগের নেতা কর্মীদের ত্যাগের কারনে আজকের আওয়ামীলীগের সব অর্জন। তাই আওয়ামীলীগে হাইব্রীডদের কোন স্থান নেই। এমনটা্‌ই বলেছেন বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।

বিপু আরে বলেন,  আগামী ২০৩০ সালের মধ্যে বাংলাদেশ একটি উন্নতশীল দেশে পরিণত হবে, সারা বিশ্ব আজ বাংলাদেশকে চেনে শেখ হাসিনার বাংলাদেশ হিসেবে, তিনি আধুনিক সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন নিয়ে কাজ করে যাচ্ছেন, যার সঠিক নির্দেশনায় দেশের গ্যাস ও বিদ্যুতের সমস্যা দূর হচ্ছে, বিগত বিএনপি,জামাত সরকারের আমলে যেটা সম্ভব হয়নি আমাদের প্রধানমন্ত্রীর উদ্যোগে আওয়ামীলীগ সরকারের কারণ আজ তা সম্ভব হয়েছে। 
এসময় প্রতিমন্ত্রী আরো বলেন বাংলাদেশ আজ সঠিক নেতৃত্বে এগিয়ে যাচ্ছে,প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে দেশকে সঠিকভাবে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। বিএনপি জামায়েত জোট সরকারের আমলে বিদ্যুতের জন্য মানুষ রাজপথে নেমে এসেছিল,কিন্তু আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর বিদ্যুতের জন্য কেউ রাস্তায় নেমে আসেনি, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচিত হয়ে আওয়ামীলীগ সরকার গঠনের পরপরই দেশের বিদ্যুতের ঘাটতি অনেকাংশে কমিয়ে আনতে সক্ষম হয়েছি, দেশের উন্নয়নের অন্যতম মাধ্যম হলো বিদ্যুৎ, মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশে এ বিষয়টি নজরে রেখেই বিদ্যুৎ ব্যবস্থাকে আরো এগিয়ে নিতে সোচ্ছার।
  ঢাকা জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও আগানগর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আসরারুল হাসান আসু`র সভাপতিত্বে কেরানীগঞ্জ উপজেলা মহিলা ডিগ্রী কলেজ মাঠ প্রাঙ্গণে আগানগর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে ২০১৯ এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক শাহীন আহমেদ। উক্ত সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন মীর আসাদ হোসেন টিটু এসময় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ও জিনজিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাকুর হোসেন সাকু,আগানগর ইউপি চেয়ারম্যান হাজী মো.জাহাঙ্গীর শাহ খুশী,ঢাকা জেলা আওয়ামীলীগে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুজাহিদুল ইসলাম মামুন,দক্ষিণ কেরানীগঞ্জ থানা যুবলীগের সভাপতি মাহমুদ আলম,কেরানীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাহিদুল হক সাইদ, ঢাকা জেলা আওয়ামী সেচ্ছসেবক লীগের ( দক্ষিণ ) সাংগঠনিক সম্পাদক হাজী রাসেল মেম্বার, কেরানীগঞ্জ আঞ্চলিক শাখা যুবলীগের সাধারন সম্পাদক মুসলিম ঢালী ,কেরানীগঞ্জের প্রবীণ ফটো সাংবাদিক কালিম সান্টু প্রমুখ।
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About নিউজ ঢাকা ২৪

Check Also

কেরানীগঞ্জ বাসির নতুন এক যন্ত্রনার নাম ব্যাটারি চালিত অটোরিক্সা

ব্যাটারী চালিত অটোরিক্সা কেরানীগঞ্জ বাসীর জন্য যন্ত্রনার কারন হয়ে দাড়িয়েছে। দিনভর অটোরিক্সার পিপ-পিপ,প্যা-পু,চ্যা-চু বিভিন্ন প্রকার ...

জগন্নাথ বিশ্ব বিদ্যালয়

জবির বাণিজ্য অনুষদের ভর্তি পরীক্ষার আসন বিন্যাস প্রকাশিত

  অপূর্ব চৌধুরী, জবি প্রতিনিধি আগামী ১৪ সেপ্টেম্বর (শনিবার) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের ৪ বছর ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *