ভালোবাসা দিবসে পথ শিশুদের পাশে স্মাইল ফাউন্ডেশন

ভালোবাসা দিবসে পথ শিশুদের পাশে দাড়ালো স্মাইল ফাউন্ডেশন। ভালোবাসা দিবস উপলক্ষে ব্যাতিক্রম ধর্মী এক আয়োজন করে কেরানীগঞ্জ ভিত্তিক সেচ্ছাসেবী সংগঠন স্মাইল ফাউন্ডেশন।

সংগঠনটি সবসময় ই চেষ্টা করে সমাজের অবহেলিত মানুষদের পাশে দাড়াতে। এবার ও তার উল্টো ঘটে নি।
ভালোবাসা দিবস উপলক্ষে তারা সময় কাটান কিছু পথ শিশুদের সাথে । তাদের পাশে পেয়ে পথ শিশুদের ও অনেক টা হাসি খুশি দেখা গিয়েছে। উৎফুল্লা ছিলো তারা।

স্মাইল ফাউন্ডেশনের একজন মুখপাত্র এবং আজকের অনুষ্ঠানের আয়োজক ফাহিম হোসেন নিউজ ঢাকা কে বলেন, এই ভালোবাসা দিবসে আমরা Smile Foundation আমাদের সবটুকু ভালোবাসা ভাগাভাগি করে নিতে চেয়েছিলাম সুবিধাবঞ্চিত শিশুদের সাথে। সব ভেদাভেদ ভুলে ওদের মুখে একটু হাসি ফোটাতে চেয়েছিলাম। আমারা কয়েকজন বন্ধু মিলে ছোট্ট একটি সংগঠন তৈরি করি। যার নাম হচ্ছে Smile Foundation। আমরা চেয়েছি আমাদের সবটুকু ভালোবাসা ওদের সাথে ভাগাভাগি করে নেব।

আর এ ভাবনা থেকেই আজ আমরা যাই সদরঘাট লঞ্চ টার্মিনাল ও ঢাবির টিসসিতে । আজ সেখানে আমরা সুবিধাবঞ্চিত শিশুদের সাথে সময় কাঁটাই। প্রথমে সবাইকে লাল গোলাপ দেি। তারপর চকলেট ও অন্যান্য খাবার দেই। আমরা ভাবিনি যে ওরা আমাদের এতটা আপন করে নিবে। ওরা আমাদের সাথে অনেকটা সময় ধরে ছিলো, অনেক আপন করে নিয়েছে আমাদের।

স্মাইল ফাউন্ডেশনের অন্যতম উপদেষ্টা রিয়াজ আহমেদ নিউজ ঢাকাকে বলেন: পথ শিশুদের মুখে হাসি ফোটানোর জন্য সব সমই স্মাইল ফাউন্ডেশন কাজ করে। আমরা চাই প্রান খুলে হাসুক পৃথিবীর সকল শিশু।

Check Also

বুড়িগঙ্গায় তেলবাহী ট্রলারে আগুনের ঘটনায় তদন্ত কমিটি গঠন

বুড়িগঙ্গায় তেলবাহী ট্রলারে আগুনের ঘটনায় তদন্ত কমিটি গঠন

নারায়ণগঞ্জের ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে তেলবাহী ট্রলারে ভয়াবহ আগুনের ঘটনায় সাত সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে …