সুষ্ঠুভাবে সম্পন্ন জবির মানবিক ইউনিটের লিখিত ভর্তিপরীক্ষা

অপূর্ব চৌধুরী, জবি প্রতিনিধি: আজ শুক্রবার (২০সেপ্টেম্বর) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মানবিক ইউনিট (ইউনিট-২) এর লিখিত ভর্তিপরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।

সকাল ও বিকালে ২টি শিফটে মানবিক ইউনিট (ইউনিট-২) এর লিখিত ভর্তিপরীক্ষা সম্পন্ন হয়েছে।

শুক্রবার (২০সেপ্টেম্বর) সকাল ১০ টায় প্রথম শিফটের (সকাল)লিখিত ভর্তিপরীক্ষা শুরু হয়ে শেষ হয় ১১.৩০ মিনিটে। দ্বিতীয় শিফটের (বিকাল) লিখিত ভর্তিপরীক্ষা বিকাল ৩টায় শুরু হয়ে শেষ হয়েছে ৪.৩০ মিনিটে।প্রথম শিফটে (সকাল) জোড় রোলনম্বরধারী পরীক্ষার্থীরা এবং দ্বিতীয় শিফটে (বিকাল) বিজোড় রোলনম্বরধারী পরীক্ষার্থীরা লিখিত ভর্তিপরীক্ষায় অংশগ্রহণ করেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির প্রথম বর্ষের লিখিত ভর্তিপরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রাথমিক আবেদনকারীদের মধ্যে মোট ২০ হাজার ৯৫৮ জন শিক্ষার্থীকে মানবিক ইউনিটে (ইউনিট-২) লিখিত ভর্তিপরীক্ষায় অংশগ্রহণের জন্য চূড়ান্তভাবে মনোনীত করা হয়েছিল।


লিখিত ভর্তিপরীক্ষা চলাকালীন সময়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান বিভিন্ন পরীক্ষা কক্ষ পরিদর্শন করেন।

সেসময় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মো. সেলিম ভূঁইয়া, রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান, প্রক্টর ড. মোস্তফা কামাল এবং বিভিন্ন অনুষদের ডীন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এবারই সর্বপ্রথম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে সকল ভর্তিপরীক্ষার্থীদের আসন বিন্যাস সাজানো হয়েছে। যার ফলে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাড়া আর অন্য কোন শিক্ষাপ্রতিষ্ঠানে ভর্তিপরীক্ষার কেন্দ্র থাকছে না এবার।

নিউজ ঢাকা

আরো পড়ুন,পুনরায় নির্বাচিত হওয়ায় আব্দুর রহমান মিয়াজিকে ফুলেল শুভেচছা

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে বাড়ি দখল ও মারধোর করার অভিযোগে মানব বন্ধন

ঢাকার কেরানীগঞ্জে জোড়পূর্বক বাড়ি দখল ও মারধোর করার অভিযোগ এনে মো: ইয়াসিন নামে এক ব্যাক্তির …

error: Content is protected !!