সাবেক ইউপি মেম্বারকে মারধরের ঘটনায় কেরানীগঞ্জ আ’লীগ নেতাসহ ২৬ জনর নামে মামলা

কেরানীগঞ্জর তারানগর ইউনিয়নর ৮নং ওয়ার্ড আ’লীগর সভাপতি ও ওই ওয়ার্ডের সাবেক মেম্বার দুলাল খানকে মারধর ও ব্যবহৃত মোটরসাইকেল পুড়িয়ে দেয়ার ঘটনায় জেলা আ’লীগর সাবেক সাংগঠনিক সম্পাদক আবু সিদ্দিকসহ ২৬ জনর নামে কেরানীগঞ্জ মডেল থানায় মামলা হয়েছে।

ভুক্তোভোগী নিজেই বাদী হয় কেরানীগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় ১৪ জন এজাহার নামীয় ও ১০/১২ জনক অজ্ঞাতনামা আসামী করা হয়ছ।

এজাহার নামীয় আসামীরা হলেন- আবু সিদ্দিক, শাওন, সাবির, সিফাত, মজিবর, মামুন, আসলাম, শুকুর, দিহান, বিজয়, রানা, ফয়সাল, আবির ও হাসিব।

মামলা সূত্রে জানা যায়, সোমবার বেলা ৩টার দিক এক বন্ধুকে নিয়ে মোটরসাইকেল যোগে দুলাল খান বাড়ির দিক যাচ্ছিলেন। তারানগর ইউনিয়ন পরিষদের সামনের রাস্তায় পৌছালে আবু সিদ্দিকের নেতৃত্বে অন্যান্য আসামীরা তার পথ রোধ করে এলো পাতাড়ি মারধর করেন। এসময় তিনি দৌড়ে প্রান বাচাঁন।  পরে সন্ত্রাসীরা তার ব্যবহৃত মোটর সাইকেলটি পুড়িয়ে দেয়।
কেরানীগঞ্জ মডল থানার ওসি শাকের মোহাম্মদ যোবায়ের বলেন, সাবেক মেম্বারকে মারধর ও ব্যবহৃত মোটরসাইকেলটি পুড়িয়ে দেয়ার ঘটনায় একটি মামলা হয়েছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। তিনি আরও জানান, প্রাথমিক তদন্তের ঘটনার সত্যতা পাওয়া গিয়ছ। ইউনিয়ন পরিষদর সামনে এ ঘটনা ঘটছ। সেখানে লাগানো সিসি ক্যামেরার রেকর্ড পর্যালোচনা করে দেখা যায়, আবু সিদ্দিক সহ বেশ কয়েকজন এ ঘটনার সঙ্গে জড়িত।

এ.এইচ.এম সাগর।

নিউজ ঢাকা।

Check Also

বুড়িগঙ্গায় তেলবাহী ট্রলারে আগুনের ঘটনায় তদন্ত কমিটি গঠন

বুড়িগঙ্গায় তেলবাহী ট্রলারে আগুনের ঘটনায় তদন্ত কমিটি গঠন

নারায়ণগঞ্জের ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে তেলবাহী ট্রলারে ভয়াবহ আগুনের ঘটনায় সাত সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে …