সদরঘাট লঞ্চ টার্মিনাল থেকে অপহৃত

সদরঘাট লঞ্চ টার্মিনাল থেকে অপহরণ হওয়া মাদ্রাসাছাত্র উদ্ধার

সদরঘাট লঞ্চ টার্মিনাল থেকে অপহরণ হওয়া মাদ্রাসাছাত্র উদ্ধার

ঢাকা সদরঘাট লঞ্চ টার্মিনাল থেকে ছয়দিন আগে অপহরণ হওয়া আরাফাত হোসেন সাকিব(১৪) নামের এক মাদ্রাসা ছাত্রকে উদ্ধার করেছে সদরঘাট নৌ থানা পুলিশ। এসময় অপহরণ চক্রের সাথে জড়িত আয়েশা বেগম ওরফে মুনিরা (৩২) নামের এক নারীকে গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধারকৃত সাকিব বরিশালের বাকেরগঞ্জ থানার দুধল গ্রামের হুমায়ূন কবিরের ছেলে।

রবিবার দুপুরে নৌ-পুলিশের (ঢাকা জেলা) পুলিশ সুপার ফরিদুল ইসলাম সদরঘাট নৌ পুলিশের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

তিনি জানান,গত (২০ফেব্রুয়ারী) রবিবার অপহৃত সাকিব বরিশাল থেকে গাজীপুরের মাদ্রাসায় যাওয়ার উদ্দেশ্যে বরিশাল থেকে এডভেঞ্চার-৯ লঞ্চের মাধ্যমে ঢাকা সদরঘাট আসলে নিখোঁজ হয়। পরবর্তীতে অজ্ঞাত মুঠোফোন নাম্বার থেকে সাকিবের পরিবারের কাছে ৫ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

পরিবারের পক্ষ থেকে সদরঘাট নৌ থানায় বিষয়টি জানানো হলে গুরুত্ব সহকারে তদন্তে নামে পুলিশ। একপর্যায়ে তথ্য প্রযুক্তির সহায়তায় সদরঘাট নৌ পুলিশের অফিসার ইনচার্জ কাইয়ুম সরদারের নেতৃত্বে একটি টিম ব্রাহ্মণবাড়িয়ার কসবা এলাকা থেকে অপহরণকারী চক্রের নারী সদস্য আয়েশা ওরফে মুনিরা আক্তার (৩২) কে গ্রেপ্তার করে। পরবর্তীতে তার দেয়া তথ্যের ভিত্তিতে তথ্য প্রযুক্তির সহায়তায় অপহরণ চক্রের মূল হোতা ( মুনিরার স্বামী) মহব্বতের পিছু নেয় পুলিশ। পুলিশ পিছু নিয়েছে এমনটা টের পেয়ে এক পর্যায়ে মহব্বত অপহৃত সাকিবকে গাজীপুর জেলার গাজিপুরা বাস স্ট্যান্ড নামক এলাকায় ফেলে পালিয়ে যায়। এরপর পুলিশ সেখান থেকে অপ্রকৃতস্থ অবস্থায় আজ (রবিবার) সকালে সাকিবকে উদ্ধার করে।

এসপি আরও জানান, প্রাথমিকভাবে জানা গেছে এটি একটি অপহরণকারীচক্র। এ চক্রের সাথে জড়িত অন্যান্য সদস্যদের গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

নিউজ ঢাকা ২৪ 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

ঈশ্বরদীতে দরিদ্র নারীদের বিনামূল্যে সেলাই মেশিন প্রদান

ঈশ্বরদী প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে ‘৮৩ শিক্ষার্থী ব্যাচের সংগঠন ‘ফ্রেন্ডস অর্গানাইজেশনের’ পক্ষ থেকে দরিদ্রদের মাঝে বিনামূল্যে …

error: Content is protected !!