শিক্ষা অনির্বাণ এর সবুজ স্কুল তৃতীয় কর্মসূচী শেষ হলো

সামাজিক সংগঠন শিক্ষা অনির্বাণ এর সবুজ স্কুল ও কলেজ এর তৃতীয় কর্মসূচী সফলতার সাথে শেষ হলো আজ।

কেরাণীগঞ্জের সকল শিক্ষাপ্রতিষ্ঠানকে সবুজায়িত করার লক্ষ্যে প্রতিটি স্কুলে পর্যাপ্ত পরিমানে বৃক্ষ রোপন ও পরিবেশকে পরিস্কার পরিচ্ছন্ন রাখার উদ্যোগ নিয়েছেন সংগঠনটি।
এসো সবুজ স্কুল গড়ি এই শ্লোগানকে সামনে রেখে এ কর্মসূচী নিয়ে এগিয়ে যেতে চান এ সংগঠনটি।
এ সম্পর্কে মিজানুর রহমান সবুজ বলেন :
সারাদেশে মোট ১০০টি সবুজ স্কুল গড়ার লক্ষ্যে ‘সবুজ স্কুল গড়ি’ নামে প্রকল্প হাতে নিয়েছে ” শিক্ষা অনির্বাণ”। তারই ধারাবাহিকতায় কেরাণীগঞ্জ মহিলা ডিগ্রি কলেজে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান এবং বাগান তৈরি করে “শিক্ষা অনির্বাণ”। “শিক্ষা অনির্বাণ” এর এই মহৎ উদ্দেশ্য সফল করতে সকলেই “শিক্ষা অনির্বাণ ” এর সাথে থাকবেন।
কর্মসূচী সফল করার লক্ষ্যে ১৭/০২/২০১৮ রোজ শনিবার সকাল ১০ টায় কেরানীগঞ্জ মহিলা ডিগ্রি কলেজে বিভিন্ন প্রজাতির বৃক্ষরোপনের মধ্যদিয়ে তারা তাদের তৃতীয় কর্মসূচী শেষ করেন। একই সাথে এই কলেজে দিনব্যাপী পরিচ্ছন্নতা কার্যক্রমও পরিচালনা করেন এ সংগঠনের উদ্যোক্তারা।

সংগঠনের উদ্যোক্তা মিজানুর রহমান সবুজ ও শাহরিয়ার সুমনের নেতৃত্বে এ কর্মসূচিতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আগানগর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য জনাব মো. কামাল আলী, সদস্যা ফারজানা বেগম সংরক্ষিণ আসন-১,২,৩ ও সদস্যা তানিয়া শেখ সংরক্ষিত আসন-৪,৫,৬, প্রতিষ্ঠানটির অধ্যক্ষ, ভাইস প্রিন্সিপাল রেবেকা সুলতনা, আরও উপস্থিত ছিলেন নাহিদ জিতুল, আকতারুজ্জামান রুবেল, শেখর চঁন্দ্র দাস, জোসনা কবির, আলী ইউসুফ, ইমরান হোসেন ইমু প্রমুখ

Check Also

কেরানীগঞ্জে-দখলকৃত-বাড়ি-ফিরে-পেল-ভুক্তভোগী-পরিবার

কেরানীগঞ্জে আব্বা বাহিনীর বাড়ি দখল,১০মাস পর বাড়িতে ঢুকলো দম্পতি

ঢাকার কেরানীগঞ্জে আলোচিত আব্বা বাহিনীর হাতে দখল হওয়ার ১০ মাস পরে ঢাকা জেলা পুলিশ সুপারের …