শিক্ষার্থীবান্ধব কাজের উদ্যোগ ছাত্রলীগ নেতা সোহাগের

শিক্ষার্থীবান্ধব কাজের উদ্যোগ ছাত্রলীগ নেতা সোহাগের – News Dhaka 24

শিক্ষার্থীবান্ধব কাজের উদ্যোগ ছাত্রলীগ নেতা সোহাগের !

ঢাকা বিশ্ববিদ্যলায় ক্যাম্পাস থেকে অমর একুশে হলে আসতে বঙ্গবাজার-আনন্দবাজার রাস্তার ফুটপাতটি দীর্ঘদিন আশেপাশের দোকানদাররা তাদের মালামাল রেখে দখল করে রেখেছিল । যাতে করে এফ এইচ হল, সুফিয়া কামাল হল সহ একুশে হলের ছাত্রছাত্রীদের চলাচলের অসুবিধা হচ্ছিলো।এছাড়া ও কিছু উদ্বাস্তু ও নেশাখোরদের দৌরাত্ম্য ছিল সন্ধ্যার পর থেকে। জানালেন ফুটপাতটি চলাচলের উপযোগী রাখার জন্য নিয়মিত তদারকি করবেন। এছাড়াও শিক্ষার্থীদের সমস্যাগুলোর সমাধান করতে হবে, তাই সেগুলো শোনেন মন দিয়ে। দায়িত্বপ্রাপ্তির পর থেকেই এমন বিভিন্ন শিক্ষার্থীবান্ধব কাজের উদ্যোগ নিয়েছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমদাদুল হাসান সোহাগ।

এর আগে গত ১৪ই ফেব্রুয়ারী অমর একুশে হলে আয়োজিত হয় “অভিষেক লগ্নে হৃদয়ের আলাপন ” । এ অনুষ্ঠানে শিক্ষার্থীরা তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে।

এ বিষয়ে জানতে চাইলে হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহাগ বলেন, বিভিন্ন শিক্ষার্থীবান্ধব কাজের উদ্যোগ নিয়ে ছাত্রলীগ সবসময়ই সাধারণ শিক্ষার্থীদের পাশে ছিল এবং থাকবে। শিক্ষার্থীদের যৌক্তিক যেকোনো দাবি পূরণে ছাত্রলীগ সবসময়ই সচেষ্ট।হলের বিদ্যমান অনান্য সমস্যাও দ্রুত সমাধানের আশ্বাস দেন শিক্ষার্থীবান্ধব এই ছাত্রলীগ নেতা।

সোহাগ আরও বলেন, আমরা প্রতিনিয়তই হলকে শিক্ষার্থীবান্ধব,যুগোপযোগী ও আধুনিকায়ন করতে হল প্রশাসনের সাথে নিয়মিত আলোচনা করে যাচ্ছি। ইতোমধ্যে হল প্রশাসনের সাথে গত বছরের হল উন্নয়ন ফি মওকুফের বিষয়ে আলোচনা করেছি।

হলে থাকা কয়েকজন শিক্ষার্থীর সাথে কথা বললে তারা বলেন, “দায়িত্ব পাওয়ার পরপরই সোহাগ ভাই আমাদের দীর্ঘদিনের বিদ্যমান সমস্যাগুলো সমাধানের চেষ্টা করে যাচ্ছেন।আমরা তাঁর এরূপ উদ্যোগকে সাধুবাদ জানাই এবং তাঁর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।”

আরো পড়ুনঃ কেরানীগঞ্জ থানা বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

সাত বছর পর কমিটি পেলো ফেনী জেলা ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক: দীর্ঘ সাত বছর পর নতুন কমিটি পেলো ফেনী জেলা ছাত্রলীগ। দীর্ঘদিন পর কমিটি …

error: Content is protected !!