লালপুর উপজেলা প্রেসক্লাব

করোনায় বিশেষ অবদান রাখায় সম্মাননা পেল লালপুর উপজেলা প্রেসক্লাব

করোনায় বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলো নাটরের লালপুর উপজেলা প্রেসক্লাব।

বুধবার (১৬ ফেব্রুয়ারী) নাটোর প্রেসক্লাবে ঢাকা পোস্টের প্রথম বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা শেষে করোনায় বিশেষ অবদান রাখায় সম্মাননা প্রদান করা হয় লালপুর উপজেলা প্রেসক্লাব কে।

লালপুর উপজেলা প্রেসক্লাব এর সভাপতি আব্দুল মোত্তালেব রায়হান ও সাধারণ সম্পাদক প্রভাষক মোয়াজ্জেম হোসেন এর হাতে সম্মাননা তুলে দেন নাটোরের জেলা প্রশাসক জনাব শামীম আহমেদ।

এসময় উপস্থিত ছিলেন নাটোরের পুলিশ সুপার জনাব লিটন কুমার সাহা পিপিএম, নাটোর প্রেসক্লাবের সভাপতি ফারাজি রফিক বাবন, সাবেক সভাপতি জালাল উদ্দীন, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সৈয়দ মুর্তজা বাবলু, জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তফা আলী মুকুল, ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি তাপস কুমার প্রমুখ।

উল্যেখ্য যে নাটোরের লালপুরে করোনা ভাইরাস (কোভিড-১৯)  এর পাদুর্ভাব কমাতে ও জনসাধারণের মাঝে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে গত বছরে লালপুর হলমোড় বাজার হতে শুরু করে হাসপাতাল ও থানা মোড়, মোহরকয়া বাজার, বিলমাড়ীয়া বাজার, দুড়দুড়িয়া ইউনিয়নের ভেল্লাবাড়ীয়া বাজার, আটটিকা মোড় সহ আশেপাশের এলাকাসহ আরো বিভিন্ন জায়গায়  ৫ হাজার মাস্ক বিতরণ কর্মসূচি গ্রহণ করে লালপুরে উপজেলা প্রেসক্লাব । লালপুর উপজেলা প্রেসক্লাব

এছাড়া  বিভিন্ন সময় আরো বিভিন্ন ধরণের পদক্ষেপ নিয়েছে সংগঠনটি।  প্রেসক্লাবের সদস্যদের মাধ্যমে করোনাকালীন সময়ের সংবাদ, বিভিন্ন সতর্কতা সাধারণ মানুষের কাছে পৌছে দেয়া গেছে খুব সহজেই। অনেকে মাঠ পর্যায়ে সংবাদ সংগ্রহ করেছেন জীবনের ঝুকি নিয়ে।

এমন বিভিন্ন কাজের মাধ্যমে করোনায় বিশেষ অবদান রাখায় সম্মাননা প্রদান করা হয় নাটরের লালপুর উপজেলা প্রেসক্লাব কে।

সভাটি পরিচালনা করেন সিনিয়র সাংবাদিক কামাল মৃধা।

আরো পড়ুনঃ একুশের প্রথম প্রহরে কেরানীগঞ্জ উপজেলা প্রশাসনের পুষ্পার্ঘ্য অর্পণ 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

ঈশ্বরদীতে দরিদ্র নারীদের বিনামূল্যে সেলাই মেশিন প্রদান

ঈশ্বরদী প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে ‘৮৩ শিক্ষার্থী ব্যাচের সংগঠন ‘ফ্রেন্ডস অর্গানাইজেশনের’ পক্ষ থেকে দরিদ্রদের মাঝে বিনামূল্যে …

error: Content is protected !!