রাজবাড়ীতে ২ দিন পর ৩ জেলের লাশ উদ্ধার

পদ্মা নদীর রাজবাড়ী জেলার অংশে কালবৈশাখী ঝড়ে ৩ জন জেলা নিখোঁজ হন। ওই ঘটনার দুই দিন পর আজ মঙ্গলবার সকালে ও বিকালে পর্যায়ক্রমে নিখোঁজদের লাশ পুলিশ উদ্ধার করেছে।

উদ্ধাকৃতরা হলো, রাজবাড়ী সদর উপজেলা মিজানপুর ইউনিয়নের চরনারায়নপুর এলাকার মোচন শেখের ছেলে রশিদ শেখ (৩০) এবং জেলার গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের দক্ষিণ কাউজানি গ্রামের হাতেম আলী সরদারের ছেলে বাবলু সরদার (৩৪) ও জীবন সরদার (১৫)।

গোয়ালন্দ থানার ওসি এজাজ শফি ও এসআই ফরহাদ জানান, গত রবিবার সন্ধ্যায় কালবৈশাখী ঝড়ের সময় পদ্মা নদীর দেবগ্রাম ইউনিয়নের দক্ষিণ কাউজানি গ্রামের অদূরে মাছধরা নৌকা ডুবি হয়। ওই সময় নৌকাসহ দুই ভাই বাবলু সরদার ও জীবন সরদার নিখোঁজ হয়। গত সোমবার ডুবে যাওয়া নৌকা, আজ সকালে বাবুল ও দুপুরে জীবনের লাশ উদ্ধার করা হয়।

অপরদিকে, রাজবাড়ী সদর থানার এসআই মামুন অর রশিদ জানান, একই দিন একই সময়ে সদর উপজেলার বেনিনগর এলাকায় ডিঙ্গি মাছ ধরা নৌকা ডুবির ঘটনা ঘটে। ওই সময় দুই জন তীরে উঠতে পারলেও রশিদ শেখ নিখোঁজ হয়। আজ সকাল ১১টার দিকে ঘটনাস্থলে থেকে কয়েকশত গত দুরে মাছেঘাট এলাকা থেকে রশিদের লাশ উদ্ধার করা হয়। উদ্ধারকৃতদের মরদেহ সুরতহাল রিপোর্ট তৈরীর পর জেলা প্রশাসকের অনুমতিক্রমে তাদের পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি

নিউজ ঢাকা

আরো পড়ুন,রাজবাড়ীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে-নিহত ৫, আহত ২৪ জন

Check Also

স্কাউটস বন্যা ও ঘুর্ণিঝড়

কিশোরগঞ্জে স্কাউটস এর বন্যা ও ঘুর্ণিঝড় পরবর্তি উদ্ধার অভিযান প্রশিক্ষণ

কিশোরগঞ্জের মিঠামইনে ‘‘যথাযথ প্রস্তুতি, দুর্যোগে কমাবে ক্ষতি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে চলমান ৩য় জাতীয় দুর্যোগ …