রাজবাড়ীতে প্রকাশ্যে বসত ঘরে দুর্বৃত্তের তালা

রাজবাড়ী প্রতিনিধিঃ মঙ্গলবার সকালে পূর্ব শত্রুতার জেরে রাজবাড়ী জেলা শহরের তিন নম্বর বেরাডাঙ্গা এলাকায় প্রকাশ্যে একটি বসত বাড়িতে তালা লাগিয়ে দেয় দুর্বৃত্তরা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তালা ভেঙ্গে বাড়ির মালিককে বসবাস উপযোগি করে দেয়।

তিন নম্বর বেরাডাঙ্গা এলাকার বাসিন্দা মোঃ খাদেমুল বাশারের স্ত্রী মোছাঃ শিউলি আক্তার বলেন, আমাদের বসতবাড়িটি দখল করার জন্য এলাকার একটি প্রভাবশালী মহল দীর্ঘ্যদিন ধরে পায়তারা করে আসছে। এর আগে গত মাসের পনের তারিখে স্থানীয়, সৈয়দ আলী আক্কাছ, সৈয়দ আসিফ রানা সাগর, আব্দুল্লাহ আল মামুন স¤্রাট, মোঃ ইমরান হোসেন, মোস্তাফিজুর রহমান, মোঃ মিঠুনসহ ২০ থেকে ৩০ জনের একটি দল বাড়িতে তালা লাগিয়ে দেয়। সেই সাথে আমাদের মারপিট করে। পরে স্থানীয়দের সহযোগিতায় তালা ভেঙ্গে আমরা ঘরে প্রবেশ করি।

পুনরায় আবার মঙ্গলবার বসবাড়িতে তালা লাগিয়ে দেয়। এ ঘটনায় আমি নীজেই বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেছি।
রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার জানান, তিন নম্বর বেরাডাঙ্গা এলাকায় বসত বাড়িতে তালা দেওয়ার ঘটনায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে যাতে আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো থাকে সেই ব্যপারে ব্যবস্থা নিয়েছে। ওই ঘটনায় মোছা শিউলি আক্তার বাদী হয়ে ৫ জনকে আসামী ও অজ্ঞাত আরো ২০ থেকে ৩০ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছে। আইনী প্রক্রিয়া চলমান আছে।

শেখ রনজু আহাম্মেদ

নিউজ ঢাকা

আরো পড়ুন,রাজবাড়ীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে-নিহত ৫, আহত ২৪ জন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে মলম পার্টির ৬ সদস্য গ্রেপ্তার

ঢাকার কেরানীগঞ্জে মলম পার্টির ৬ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এবং ছিনতাই কাজে ব্যবহৃত দুইটি সিএনজি …

error: Content is protected !!