কেরানীগঞ্জে যুবদলের ঈদ সামগ্রী বিতরন

কেরানীগঞ্জে জিনজিরা ইউনিয়ন যুবদলের পক্ষ থেকে গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলা বিএনপি কার্যালয়ের পাশে দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

জিনজিরা ইউনিয়ন যুবদল সভাপতি আবু জাহিদ মামুন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েস্বর চন্দ্র রায়। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও কেরানীগঞ্জ উপজেলা দক্ষিন বিএনপির সভাপতি এ্যাডঃ নিপুন রায়, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য হাজি নাজিম উদ্দিন, কেরানীগঞ্জ উপজেলা দক্ষিন বিএনপির সম্পাদক মোজাদ্দেদ আলী বাবু, সহ সভাপতি বদিউজ্জামান বাবু, জিনজিরা ইউনিয়ন বিএনপির সভাপতি ওমর শাহ নেওয়াজ, সম্পাদক আজাদ হোসেন, যুবদল নেতা মোঃ মানিক, রিয়াজুল ইসলাম পলাশ প্রমুখ। ঈদ সামগ্রী বিতরণ
ঈদ সামগ্রী হিসাবে দেওয়া হয়েছে একটি মুরগী, এক কেজি করে পোলার চাল,সোয়াবিন তেল, চিনি, সেমাই, দুধ ,আলু ও পেয়াজ। ঈদ সামগ্রী দেওয়ার সময় বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েস্বর চন্দ্র রায় বলেন, ঈদ আনন্দের দিন। এ ঈদের মধ্যে সবাই সবার সাথে দেখা সাক্ষাত করে। দলীয় নেতা কর্মিরা দলের শীর্ষস্থানীয় নেতাদের শুভেচ্ছা জানাতে ভিড় জামায় তার বাড়িতে। আমরা সে কারনে আমাদের দলীয় চেয়ারপারসনকে সরকারের কাছে অন্তত প্যারলে মুক্তি চেয়েছিলাম কিন্তু তারা অজ্ঞাত কারনে দেননি। তাই আমরা ঈদের পরে বিএনপির চেয়ারপারসনের মুক্তির দাবী রাজপথে আন্দোলনে নামবো।

আরো দেখুন ঃ কমলনগরে নদীভাঙা শিশুদের ঈদবস্ত্র বিতরণ।।

Check Also

বুড়িগঙ্গায় তেলবাহী ট্রলারে আগুনের ঘটনায় তদন্ত কমিটি গঠন

বুড়িগঙ্গায় তেলবাহী ট্রলারে আগুনের ঘটনায় তদন্ত কমিটি গঠন

নারায়ণগঞ্জের ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে তেলবাহী ট্রলারে ভয়াবহ আগুনের ঘটনায় সাত সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে …