Breaking News
Home / প্রচ্ছদ / মীর ইমদাদ স্কুলে মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত
মাদকবিরোধী

মীর ইমদাদ স্কুলে মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

হৃদয় এস সরকার,নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদী জেলার সুনামধারী মীর ইমদাদ উচ্চবিদ্যাল (স্কুলে) জেলা মাদকদ্রব নিয়ন্ত্রণ কার্যালয়ের উদ্যোগে শিক্ষার্থীদের মাদকবিরোধী সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকাল ১১ টায় বিদ্যালয়ের অস্থায়ী অডিটোরিয়াম রুমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ অহিদুজ্জামানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মুস্তাফিজুর রহমান উক্ত আলোচনা অনুষ্ঠান সঞ্চালনা করেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য ফররুখ আহমদ।

এসময় বক্ততারা শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, স্কুলে সঠিক শিক্ষা গ্রহণের মাধ্যমে সুন্দর একটি জীবন গড়া সম্ভব । মাদক ব্যক্তি, পরিবার, সমাজ, রাষ্ট্রসহ তথা দেশকে ধ্বংস করে দিতে পারে।

তাই মাদকের বিষাক্ত ছোবল থেকে মুক্তি পেতে হলে সবাইকে সচেতন ভাবে জীবন যাপন করতে হবে। মাদক থেকে দূরে থাকতে হবে এবং প্রত্যেক পিতা-মাতাকে সন্তানের প্রতি দায়িত্বশীল ও সচেতন হতে হবে।

তার সন্তান কি করছে তা সর্বদা খোঁজ খবর রাখতে হবে। স্কুল ও পরিবার একত্রিত হয়ে শিশুকে সমাজ ও রাষ্ট্রের সম্পদে পরিণত করতে পারে।

এসময় উপস্থিত ছিলেন স্কুলের শিক্ষকগণ, বীর মুক্তিযুদ্ধা ও শিক্ষক অধির চন্দ্র পাল, দেবজিৎ আর্চাজ,মো: বাহাউদ্দিন, শিরিন শারমিন, বিদ্যালের সকল শিক্ষক, শিক্ষার্থী সহ বাংলাদেশ শিক্ষা প্রতিষ্ঠান কর্মচারী ঐক্য জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আমির হুসেন।

নিউজ ঢাকা

আরো পড়ুন,শ্রেষ্ঠ সভাপতি হলেন মোঃ মফিজ উদ্দিন তালুকদার

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About নিউজ ঢাকা ২৪

Check Also

বানিজ্যর অভিযোগ

“হড়াই খননের নামে মাটি বানিজ্য” প্রতিবাদ ও প্রতিকার চেয়ে গন আবেদন

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি ঃ রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের মধ্য দিয়ে বয়ে যাওয়া ...

প্রতিষ্ঠাবার্ষিকী

জবি সাংস্কৃতিক কেন্দ্রের প্রতিষ্ঠাবার্ষিকীতে আনন্দ র‍্যালি

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের ১৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দুদিনব্যাপী সাংস্কৃতিক উৎসবের আয়োজন করা হয়েছে। উৎসবের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *