মাদকের করাল গ্রাস থেকে মুক্তি পেতে বুড়িগঙ্গা প্রথম সেতু থেকে ঝাঁপ দিয়ে এক যুবকের আত্মহত্যা

মাদকের নেশায় পরিবার থেকে বিছিন্ন হয়ে এবং নেশার জগত থেকে পরিত্রান পেতে বুড়িগঙ্গা প্রথম (চীন মৈত্রী সেতু) সেতু থেকে ঝাঁপ দিয়ে সাগর (৩৫) নামের এক যুবক আত্মহত্যা করার অভিযোগ পাওয়া গেছে।

আজ সোমবার সকালে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ নিহতের লাশ বুুড়িগঙ্গা নদীর পোস্তগোলা নৌবাহিনীর ক্যাম্পের পাশ থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানাযায়, রবিবার রাত আনুমানিক ৯টার সময় রাজধানীর গেন্ডারিয়া থানার ৪৫ নং বেগমগঞ্জ এলাকার বাসিন্দা সাগর বুড়িগঙ্গা প্রথম (চীন মৈত্রী) সেতুর মাঝামাঝি স্থানে এসে বুড়িগঙ্গা নদীতে ঝাঁপ দেয়।

মুহুর্তের মধ্যে সে নদীর গভীর পানির নিচে তলীয়ে যায়। এলাকাবাসী তাৎক্ষনিক বিষয়টি সদরঘাট নৌপুলিশ ও পোস্তগোলা ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা ঘটনাস্থলে পৌছে সাগরকে উদ্ধারের চেষ্টা চালায়। রবিবার রাত ১২টা পর্যন্ত খোজাখুুুঁজির পরও ডুবে যাওয়া সাগরের কোন সন্ধান পায়নি তারা।

আজ ১০ জুন সোমবার সকাল সাড়ে ৭টায় সাগরের স্বজনরা পোস্তগোলা নৌবাহিনীর ক্যাম্পের পাশে সাগরের মরদেহ ভাসতে দেখে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশকে খবর দিলে থানার এস আই মোঃ রাজিব হোসেন সাগরের মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

নিহত সাগরের পিতার নাম লাবিব উদ্দিন, সে রাজধানীর গেন্ডারিয়া থানার ৪৫ নং বেগমগঞ্জ এলাকার বাসিন্দা। সে ব্যক্তিগত জীবনে বিবাহিত এবং তার ৫বছরের একটি পুত্র সন্তান রয়েছে।

নিহতের স্ত্রী বিউটি জানায়,তার স্বামী সাগর দীর্ঘদিন ধরে মাদকাশক্ত ছিলেন। মাদকের নেশায় সবসময় আফসেট থাকতেন। পরিবারের কোন খোজঁ নিতেন না। পরিবারের কারো সাথে তেমন কথা বলতেন না, এ কারনে সে পরিবার থেকে বিছিন্ন হয়ে পড়েছিল। বিষন্নতা তাকে এমন ভাবে গ্রাস করেছে যে সে তার সন্তানের সাথেও ভাল ব্যবহার করতেন না । বিভিন্ন সময় বাড়ি থেকে একা একা বেড় হতেন আবার ফিরে আসতেন। রবিবার সন্ধ্যায় তিনি বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। পরে জানতে পারলাম তিনি বুড়িগঙ্গা নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার এস আই মোঃ রাজিব হোসেন নিহতের পরিবারের বরাদ দিয়ে জানায়, নিহত সাগর একজন মাদকাশক্তছিল। মাদকের করাল গ্রাস থেকে রক্ষা পেতে সাগরের এই আত্মহত্যা হতে পারে। পরিবারের কোন অভিযোগ না থাকায় সাগরের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে দক্ষিন কেরানীগঞ্জ থানায় একটি অপমৃত মামলা হয়েছে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,বইমেলায় সুবর্ণ আইজ্যাক বারি’র ‘দ্য লাভ’

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে বাড়ি দখল ও মারধোর করার অভিযোগে মানব বন্ধন

ঢাকার কেরানীগঞ্জে জোড়পূর্বক বাড়ি দখল ও মারধোর করার অভিযোগ এনে মো: ইয়াসিন নামে এক ব্যাক্তির …

error: Content is protected !!