Breaking News
Home / কেরানীগঞ্জ / বৃষ্টিতে ভিজে শাহীন আহমেদের গণসংযোগে হাজারো মানুষের ঢল
মানুষের ঢল

বৃষ্টিতে ভিজে শাহীন আহমেদের গণসংযোগে হাজারো মানুষের ঢল

হালকা বৃষ্টিতে ভিজেই শাহীন আহমেদের নির্বাচনী প্রচারণায় হাজারো মানুষের ঢল।

১৩ ই সেপ্টেম্বর রোজ বৃহস্পতিবার সকাল ১১.৩০ মিনিটে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঢাকা-২ আসন এর অন্তর্ভূক্ত সাভার উপজেলার আমিন বাজার ইউনিয়নে গণসংযোগ চালিয়েছে কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহিন আহমেদ এসময় তিনি হাট, বাজার,রাস্তা সহ বিভিন্ন প্রতিষ্ঠানে এ গণসংযোগ চালিয়েছেন ।

এসময় তিনি স্থানীয় সাধারন জনগণদের উদ্দেশ্যে বলেন আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন আওয়ামীলীগের জন্য একটি বড় চ্যালেঞ্জের ব্যাপার কারণ বিএনপি ও তাদের শরিক দল গুলো আসন্ন নির্বাচনকে বানচাল করার জন্য পায়তারা চালিয়ে যাচ্ছে কিন্তু আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী পদক্ষেপ তাদেরকে দমিয়ে রেখেছে বঙ্গবন্ধুর কন্যা সঠিক ভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে তাই আমাদের সকলকে সজাগ থাকতে হবে এবং আগামী নির্বাচনে আওয়ামীলীগকে আবারো ক্ষমতায় আনতে হবে এবং আওয়ামীলীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে হবে আগামী একাদশ সংসদ নির্বাচনে আমি ঢাকা ২ আসন থেকে আওয়ামীলীগের মনোনীত প্রত্যাশা হিসেবে আপনাদের সকলের দোয়া, ভালোবাসা ও সমর্থন চাই।

 

আরো পড়ুন: ঢাকা ২ এর তারানগরে শাহীন আহমেদের উঠান বৈঠক।

দেশ এগিয়ে যাচ্ছে, দেশ এগিয়ে যাওয়ায় পুরুষের পাশাপাশি নারীদের ভূমিকাও রয়েছে। মাননীয় প্রধান মন্ত্রী ৯৬ সাল ক্ষমতা আসার পর পিছিয়ে পড়া নারীদের সম্মুখে অগ্রসর করেছেন। প্রতিটি সন্তানের বাবার পরিচয়ের পাশাপাশি মায়েদের পরিচয় নিশ্চিত করেছে। নারীদের সুযোগ সুবিধার জন্য বয়স্ক ভাতা, বিধবা ভাতা,প্রতিবন্ধী ভাতা,মার্তৃত্ব কালিন ছুটিরসহ বিভিন্ন ভাতা চালু করেছেন। মননীয় প্রধানমন্ত্রীর প্রচেষ্টায় শিক্ষা ক্ষেত্রে নারীরা অগ্রনী ভুমিকা পালন করছেন।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন কে ভানচাল করার জন্য একটি গোষ্ঠি বিভিন্ন ষড়যন্ত্র চলছে। নির্বাচনকে ঘিরে এক শ্রেনীর সুবিধাবাদী মানুষ পিছনের দরজা অবলম্বন করছে। মাননীয় প্রধানমন্ত্রী ২০৪১ সালের সমৃদ্ধ।বাংলাদেশ গড়ার যে স্বপ্ন আমাদের দেখােিচ্ছন তা বাস্তবায়ন করতে হলে আগামীতে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে।
গতকাল বুধবার বিকেলে বাংলা নগর খেলার মাঠ প্রঙ্গনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঢাকা ২ আসনের তারানগর মহিলা আওয়ামীলীগ এর উদ্দ্যোগে সর্বস্তরের নারীদের সাথে উঠান বৈঠকে প্রধান অতিথি হিসাবে উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা চেয়ারম্যান ঢাকা-২ এর নোমিনেশন প্রতাশী মোঃ শাহীন আহমেদ এ কথা বলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About Tipu

Check Also

লাশ উদ্ধার

কালিগঙ্গা নদী থেকে অজ্ঞাত যুবকের পচাঁগলা লাশ উদ্ধার

কেরানীগঞ্জের হযরতপুর ইউনিয়নের কালিগঙ্গা নদী থেকে অজ্ঞাত নামা যুবক (২৫) এর পচাঁগলা ভাসমান লাশ উদ্ধার ...

বুড়িগঙ্গা

বুড়িগঙ্গায় নৌকাডুবে যুবকের মৃত্যু

বুড়িগঙ্গা নদীতে নৌকা ডুবে মোঃ শাওন মোল্লা (২০) নামে এক যুবকের মৃত্যুও খবর পাওয়া গেছে। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: