বুড়িগঙ্গা নদী থেকে ভাসমান অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

বুড়িগঙ্গা নদীর পোস্তাগোলা ঘোসাইবাড়ি ঘাট এলাকা থেকে অজ্ঞাত যুবক (৩২) এর ভাসমান লাশ উদ্ধার করেছে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ। গতকাল বুধবার বিকেলে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

দক্ষিন কেরানীগঞ্জ থানার উপ-পরিদর্শক মোঃ মুযাম্মেল হোসেন জানান, বুধবার বিকেলে মিরেরবাগ এলাকার লোকজন বুড়িগঙ্গা নদীর পোস্তগোলা গোসাইবাড়ি ঘাট এলাকা দিয়ে খেয়া নৌকার সাহায্যে নদী পারাপারের সময় নদীতে অজ্ঞাত যুবকের উলঙ্গ লাশ ভাসতে দেখে থানা

পুলিশকে খবর দেয়। খবর পেয়ে আমি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌছে অজ্ঞাত যুবকের লাশটি টানে তুলে নিয়ে আসি। নিহত যুবকের আনুমানিক বয়স ৩২ বছর। পড়নে কোন কাপড়ছিল না। নিহত যুবকের কোমড় ও বাম পায়ে লঞ্চের পাখার কাটা জখম রয়েছে। লাশটি দু’দিন আগের হবে।

ধারনা করা হচ্ছে যুবকটি লঞ্চ থেকে পড়ে লঞ্চের পাখার সাথে আজ্ঞাত পেয়ে মারা যেতে পাড়ে। বাকীটা ময়না তদন্ত রিপোর্ট আসলে বলা যাবে। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে দক্ষিন কেরানীগঞ্জ থানার একটি মামলা দায়ের করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত অজ্ঞাত যুবকের পরিচয় পাওয়া যায় নি।

এ এইচ এম সাগর।
নিউজ ঢাকা ২৪।

আরো পড়ুন:  মোবাইলে পানি ঢুকলে কি করবেন ?

 

যুগের সাথে তাল মিলিয়ে বেড়েই চলছে মোবাইল ফোন ইউজারের সংখ্যা। আজকাল স্মার্ট ফোন ছাড়া যেন আমাদের চলেই না। সাত থেকে সত্তর, সব বয়সী মানুষের জন্য মোবাইল নিত্ত প্রয়োজনীয়।অনেক সময় দেখা যায় অসতর্কতাবশত মোবাইল পানিতে পরে যায়। আর তাতেই দেখা দেয় বিপত্তি। এছাড়া ঝড় বৃষ্টির কবলে পরলে মোবাইলে পানি ঢুকা খুবই স্বাভাবিক।

এর জন্য অনেক কোম্পানীই ওয়াটার প্রুফ ফোন বানাচ্ছে। কিন্তু সেসব ফোনের দাম  সাধারন মানুষের নাগালের বাইরে। তাই ফোনটি যদি ওয়াটার প্রূফ না হয়ে থাকে চেক করে নিন নিচের টিপস গুলো ।

  • ফোনে পানি পড়লে তা স্টাট করার আগে ভালো ভাবে মুছে নিন। ব্যাটারী, কভার গুলো খুলে ভালো ভাবে শুকনা কাপড় দিয়ে মুছে নিন ।
  • ফোনে চা বা কফি পড়লে সাথে সাথেই মুছে ফেলা উচিত। যত বেশি তরল পানীয় থাকবে তত বেশি ফোনের পার্স বিকল হবার সম্ভাবনা থাকে।
  • ফোনটিকে ভালো ভাবে ঝাকানোর চেষ্টা করুন । তবে লক্ষ রাখবেন যাতে হাত থেকে ছুটে না যায়।

বিস্তারিত পড়তে ক্লিক করুন এই খানে……

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে সুজন বাহিনীর ভয়ে চার বছর এলাকা ছেড়ে থাকছেন বলে অভিযোগ বীর মুক্তিযোদ্ধার

কেরানীগঞ্জের কোন্ডা ইউনিয়নে কান্দাপাড়া গ্রামে সুজন বাহিনীর ভয়ে প্রায় চার বছর নিজের বাপ দাদার বসতবাড়ি …

error: Content is protected !!