বুড়িগঙ্গা নদী থেকে দুই যুবকের ভাসমান লাশ উদ্ধার

বুড়িগঙ্গা নদীর ফরাসগঞ্জ ও মিরেরবাগ খেয়া ঘাট এলাকা থেকে অজ্ঞাতনামা দুই যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় লাশ দুটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে প্রেরন করেছে পুলিশ।

দক্ষিন কেরানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ ফিরোজ উদ্দিন আহমেদ জানান, দক্ষিন কেরানীগঞ্জ থানার পারগেন্ডারিয়া ও মিরেরবাগ এলাকায় লোকজন বৃহস্পতিবার বিকেলে বুড়িগঙ্গা নদী দিয়ে নৌকা পথে পারাপার হওয়ার সময় মিরেরবাগ খেয়া ঘাট বরাবর মাঝ নদীতে এবং ফরাসগঞ্জ খেয়াঘাট এলাকায় লাশ ভাসতে দেখে থানা পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে আমি প্রথমে ফরাসগঞ্জ খেয়াঘাট এলাকা থেকে অজ্ঞাত যুবক (৩০) এর ভাসমান লাশ উদ্ধার করি। লাশের পড়নে কালো রংয়ের প্যান্ট পরিহিতছিল। তার গায়ে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

এরপর মিরেরবাগ খেয়াঘাট এলাকা বরাবর মাঝ নদী থেকে অজ্ঞাত নামা আরেক যুবক(২৮) এর ভাসমান লাশ উদ্ধার করা হয়। লাশের পড়নে কোন কাপড় ছিল না। নিহত যুবকের ডান পায়ে কাটা জখমের চিহ্ন দেখতে পাওয়া যায়।

লাশ দুটি ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

দক্ষিন কেরানীগঞ্জ থানার ওসি মোহাম্মদ শাহজামান জানান, বৃহস্পতিবারসন্ধ্যায় অজ্ঞাত নামা দুই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ দুটি দু’তিন আগের হবে। বিবস্ত্র লাশের পায়ে কটিা জখম চিহ্ন দেখে মনে হচ্ছে কোন লাঞ্চ বা ট্রলার থেকে পড়ে পাখার আঘাতে মারা যেতে পারে।

এ.এইচ.এম সাগর।

নিউজ ঢাকা ২৪

Check Also

বুড়িগঙ্গায় তেলবাহী ট্রলারে আগুনের ঘটনায় তদন্ত কমিটি গঠন

বুড়িগঙ্গায় তেলবাহী ট্রলারে আগুনের ঘটনায় তদন্ত কমিটি গঠন

নারায়ণগঞ্জের ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে তেলবাহী ট্রলারে ভয়াবহ আগুনের ঘটনায় সাত সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে …