Breaking News
Home / কেরানীগঞ্জ / বুড়িগঙ্গা নদীতে নিখোঁজের তিনদিন পর ব্যবসায়ীর ভাসমান লাশ উদ্ধার
ভাসমান লাশ

বুড়িগঙ্গা নদীতে নিখোঁজের তিনদিন পর ব্যবসায়ীর ভাসমান লাশ উদ্ধার

বুড়িগঙ্গা নদীতে গতশুক্রবার রাতে বালু বাহী বাল্কহেযের ধাক্কায় ট্রালার ডুবির ঘটনাঘটে। এ ঘটনায় ট্রলারের সকল যাত্রী সাতরে তীরে উঠলেও নিখোঁজ থাকে ব্যবসায়ী আব্দুররশীদ (৪৮)। পরে ভাসমান লাশ উদ্ধার

তিনদিন নিখোঁজ থাকার পর গতকাল রবিবার সকালে বুড়িগঙ্গা নদীরহাসনাবাদ কবরস্থান ঘাট বরাবর ব্যবসায়ীর ভাসমান লাশ পাওয়া যয়। এলাকাবাসী জানায়, নিহত আব্দুর রশীদ পুরান ঢাকা এলাকা তার একটি কারখানারয়েছে। তার বাড়ি দক্ষিন কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকায়। তার পিতার নাম মৃতঃ মঙ্গলমিয়া। শুক্রবার রাতে তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে সদরঘাট এলাকা থেকে যাত্রীবাহিট্রলারযোগে হাসনাবাদ এলাকায় ফিরছিলেন আব্দুর রশীদ। তাদের ট্রলারটি বুড়িগঙ্গানদীর মিলব্যারাক ঘাট এলাকায় পৌছলে অন্ধকারে বিপরীত দিক থেকে বালুবাহী একটিবাল্কহেড এসে ধাক্কা দিলে ট্রলারটি ডুবে যায়। এ সময় ট্রলারের সকল যাত্রী সাতরে তীরেউঠলেও নিখোঁজ থাকে আব্দুর রশীদ।

খবর পেয়ে আব্দুর রশীদের ¯^জনরা গতদু’দিন যাবৎবুড়িগঙ্গা নদীর বিভিন্ন স্থানে ডুবুরি দিয়ে খোজাখুজি করতেছিলেন। একপর্যায়ে গতকাল রবিবার হাসনাবাদ কবরস্থান ঘাট বরাবর আব্দুর রশীদের লাশ ভেসে উঠে।

এ ব্যাপারে দক্ষিন কেরানীগঞ্জ থানার এস আই মোঃ আশরাফুল আলম তালুকদার জানান,স্থানীয় লোকজন রবিবার সকালে বুড়িগঙ্গা নদীর হাসনাবাদ কবরস্থান ঘাট এলাকায়আব্দুর রশীদের ভাসমান লাশ দেখে তার ¯^জনদের খবর দেয়। এরপর নিহতের পরিবারের লোকজনআব্দুর রশীদের লাশ শনাক্ত করে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েনিহতের লাশ টানে তুলে নিয়ে আসি।

এ সময় নিহতের স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়ে।আমি নিহতের সুরতহাল রিপোর্ট বরে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেলকলেজ মর্গে প্রেরন করি। এ ব্যাপারে নিহতের স্ত্রী পলি আক্তার বাদী হয়ে দক্ষিন কেরানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে।

 

এ এইচ এম সাগর।
নিউজ ঢাকা ২৪

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About ahmed raju

ইন সা আল্লাহ নিউজ ঢাকা ২৪ এক দিন অনেক দূর এগিয়ে যাবে আপানাদের সাথে নিয়ে। :)

Check Also

র‍্যাব – ১০ এর অভিযানে মহিলা সহ ২ ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

১৭ সেপ্টেম্বর ( মঙ্গলবার ) দুপুর ১২.২৫ টায় র‌্যাব-১০ এর এক বিশেষ অভিযানে মহিলা সহ ...

কেরানীগঞ্জ বাসির নতুন এক যন্ত্রনার নাম ব্যাটারি চালিত অটোরিক্সা

ব্যাটারী চালিত অটোরিক্সা কেরানীগঞ্জ বাসীর জন্য যন্ত্রনার কারন হয়ে দাড়িয়েছে। দিনভর অটোরিক্সার পিপ-পিপ,প্যা-পু,চ্যা-চু বিভিন্ন প্রকার ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *